দ্বিতীয় একদিনের ম্যাচেই আফগানদের হারিয়ে দিল ওয়েস্ট ইন্ডিজ

আফগানিস্থানের কাছে প্রথম একদিনের ম্যাচেই হেরে গিয়েছিল ওয়েস্ট ইন্ডিজ। বলা ভাল, একা রশিদ খানের কাছেই হারতে হয়েছিল ওয়েস্ট ইন্ডিজকে। কিন্তু সিরিজের দ্বিতীয় একদিনের ম্যাচেই জয়ে ফিরল ক্যারিবিয়ানরা। সেন্ট লুসিয়াতে ৪ উইকেটে ম্যাচ জিতে নিলেন জেসন হোল্ডাররা। এদিন প্রথমে ব্যাট করে আফগানিস্থান। কিন্তু মাত্র ৩৭.৩ ওভারে ১৩৫ রানেই গুটিয়ে যায় আফগানদের ইনিংস। দলের পক্ষে বলার মতো রান শুধু গুলবাদিন নায়েবের। তিনি করেন ৫১ রান।

Updated By: Jun 12, 2017, 01:14 PM IST
দ্বিতীয় একদিনের ম্যাচেই আফগানদের হারিয়ে দিল ওয়েস্ট ইন্ডিজ

ওয়েব ডেস্ক: আফগানিস্থানের কাছে প্রথম একদিনের ম্যাচেই হেরে গিয়েছিল ওয়েস্ট ইন্ডিজ। বলা ভাল, একা রশিদ খানের কাছেই হারতে হয়েছিল ওয়েস্ট ইন্ডিজকে। কিন্তু সিরিজের দ্বিতীয় একদিনের ম্যাচেই জয়ে ফিরল ক্যারিবিয়ানরা। সেন্ট লুসিয়াতে ৪ উইকেটে ম্যাচ জিতে নিলেন জেসন হোল্ডাররা। এদিন প্রথমে ব্যাট করে আফগানিস্থান। কিন্তু মাত্র ৩৭.৩ ওভারে ১৩৫ রানেই গুটিয়ে যায় আফগানদের ইনিংস। দলের পক্ষে বলার মতো রান শুধু গুলবাদিন নায়েবের। তিনি করেন ৫১ রান।

আরও পড়ুন এখনও ক্যাপ্টেন রয়েছেন কেন? এই প্রশ্নের উত্তরে কী বললেন ডিভিলিয়ার্স?

জবাবে ব্যাট করতে নেমে একটা সময় চাপে পড়ে গিয়েছিল ওয়েস্ট ইন্ডিও। ৯৮ রানে পাঁচ উইকেট পড়ে গিয়েছিল তাদেরও। যদিও শেষ পর্যন্ত চার উইকেটে ম্যাচ জিতে যায় ওয়েস্ট ইন্ডিজ। ৩৯.২ ওভারে জয়ের লক্ষ্যে পৌঁছে যান পাওয়েল হোল্ডাররা। ওয়েস্ট ইন্ডিজের হয়ে সর্বোচ্চ রান করেন হোপ। তিনি অপরাজিত থাকেন ৪৮ রান করে। ম্যান অফ দ্য ম্যাচও হয়েছেন তিনি। তিন ম্যাচের সিরিজে আপাতত দুই দলই একটা করে ম্যাচ জিতেছে। সিরিজের শেষ ম্যাচে যে দলই জিতবে, সিরিজ তাদেরই।

আরও পড়ুন  দক্ষিণ আফ্রিকাকে উড়িয়ে চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনালে উঠে কী বললেন কোহলি?

 

.