এখনও ক্যাপ্টেন রয়েছেন কেন? এই প্রশ্নের উত্তরে কী বললেন ডিভিলিয়ার্স?

তিনি এবি ডিভিলিয়ার্স। বিশ্বক্রিকেটের ৩৬০ ডিগ্রি ব্যাটসম্যান অথবা সুপারম্যান। কিন্তু ক্যাপ্টেন এবি ডিভিলিয়ার্সও পারলেন না দক্ষিণ আফ্রিকার গায়ে বছরের পর বছর ধরে আটকে থাকা চোকার্স তকমা ঘোচাতে। আরও একবার কোনও প্রতিযোগিতার নক আউট পর্বতেও যাওয়া হল না প্রোটিওদের। ভারতের কাছে ডু অর ডাই ম্যাচে হারতে হল আট উইকেটে। ম্যাচ শেষের সাংবাদিক সম্মেলনে কোনও একজন জিজ্ঞেস করেন, এমন ব্যর্থতার পরও আপনি ক্যাপ্টেন থাকতে চাইছেন কেন? এর উত্তরে এবি যা বলেন, তাতে তাঁর অনুগামীদের খুবই ভাল লাগবে।

Updated By: Jun 12, 2017, 12:54 PM IST
এখনও ক্যাপ্টেন রয়েছেন কেন? এই প্রশ্নের উত্তরে কী বললেন ডিভিলিয়ার্স?

ওয়েব ডেস্ক: তিনি এবি ডিভিলিয়ার্স। বিশ্বক্রিকেটের ৩৬০ ডিগ্রি ব্যাটসম্যান অথবা সুপারম্যান। কিন্তু ক্যাপ্টেন এবি ডিভিলিয়ার্সও পারলেন না দক্ষিণ আফ্রিকার গায়ে বছরের পর বছর ধরে আটকে থাকা চোকার্স তকমা ঘোচাতে। আরও একবার কোনও প্রতিযোগিতার নক আউট পর্বতেও যাওয়া হল না প্রোটিওদের। ভারতের কাছে ডু অর ডাই ম্যাচে হারতে হল আট উইকেটে। ম্যাচ শেষের সাংবাদিক সম্মেলনে কোনও একজন জিজ্ঞেস করেন, এমন ব্যর্থতার পরও আপনি ক্যাপ্টেন থাকতে চাইছেন কেন? এর উত্তরে এবি যা বলেন, তাতে তাঁর অনুগামীদের খুবই ভাল লাগবে।

আরও পড়ুন দক্ষিণ আফ্রিকাকে উড়িয়ে চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনালে উঠে কী বললেন কোহলি?

এবি ডিভিলিয়ার্স বলেন, 'কারণ, আমি ভাল ক্যাপ্টেন। আমি এই দলটাকে সামনে এগিয়ে নিয়ে যেতে পারব। আমি দেশকে ২০১৯-এর বিশ্বকাপ জেতাতে পারব। এটা আমার বিশ্বাস। আমি যেহেতু এই কথাগুলো বিশ্বাস করি, তাই আমি কাজটাও উপভোগ করি। আমরা এখন যে পরিস্থিতি রয়েছি অথবা যে পারফর্ম করেছি, তাতে হয়তো অনেকেই আমাদের বিশ্বাস করবে না। কিন্তু আমি আমার বিশ্বাসে অনড়। একটা বিশ্বকাপ জেতা মোটেই আমাদের থেকে অনেক দূরে নয়। এটা যেকোনও দিন ঘটে যেতে পারে।'

আরও পড়ুন  দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনালে ভারত

.