গেইলদের বিরুদ্ধে একমাত্র টি২০ ম্যাচে ওপেন করতে পারেন বিরাট কোহলি

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে পাঁচটি একদিনের ম্যাচের সিরিজে ৩-১ ব্যবধানে জিতেছে ভারত। ভারতের ওয়েস্ট ইন্ডিজ সফর শেষ হবে আর একটি মাত্র টি২০ ম্যাচ দিয়ে। সিরিজের একমাত্র টি২০ ম্যাচটি হবে ৯ জুলাই জামাইকার সাবাইনা পার্কে। ওই ম্যাচে অবশ্য ভারত এতটা দূর্বল ওয়েস্ট ইন্ডিজ দলকে পাচ্ছে না। কারণ, প্রায় ১৫ মাস পর ফের ওয়েস্ট ইন্ডিজের জার্সি গায়ে, ওই ম্যাচে মাঠে নামবেন ক্রিস গেইল। আর ক্রিস গেইল মানেই তো টি২০ ক্রিকেদের সম্রাট। একা হাতে ম্যাচ জিতিয়ে চলে যেতে পারেন যখন তখন।

Updated By: Jul 8, 2017, 02:04 PM IST
গেইলদের বিরুদ্ধে একমাত্র টি২০ ম্যাচে ওপেন করতে পারেন বিরাট কোহলি

ওয়েব ডেস্ক: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে পাঁচটি একদিনের ম্যাচের সিরিজে ৩-১ ব্যবধানে জিতেছে ভারত। ভারতের ওয়েস্ট ইন্ডিজ সফর শেষ হবে আর একটি মাত্র টি২০ ম্যাচ দিয়ে। সিরিজের একমাত্র টি২০ ম্যাচটি হবে ৯ জুলাই জামাইকার সাবাইনা পার্কে। ওই ম্যাচে অবশ্য ভারত এতটা দূর্বল ওয়েস্ট ইন্ডিজ দলকে পাচ্ছে না। কারণ, প্রায় ১৫ মাস পর ফের ওয়েস্ট ইন্ডিজের জার্সি গায়ে, ওই ম্যাচে মাঠে নামবেন ক্রিস গেইল। আর ক্রিস গেইল মানেই তো টি২০ ক্রিকেদের সম্রাট। একা হাতে ম্যাচ জিতিয়ে চলে যেতে পারেন যখন তখন।

আরও পড়ুন আজকের দিনের ক্রিকেটারদের দেখলে হাসি পায় কপিল দেবের

ক্রিস গেইল দলে ফিরছে মানে, কিছু পরিবর্তন ভারতেরও করা উচিত। ভারতীয় টিম ম্যানেজমেন্ট সম্ভাবত, একমাত্র টি২০ ম্যাচ বিরাট কোহলিকে ওপেন করতে পাঠাবে। কারণ, আইপিএলেও ওপেনই করেছেন বিরাট। রোহিত শর্মা নেই এই সিরিজে। অজিঙ্কা রাহানে একদিনের ম্যাচের সিরিজে দুর্দান্ত খেললেও সম্ভাবত, একমাত্র টি২০ ম্যাচে শিখর ধাওয়ানের সঙ্গে ওপেন করতে যাবেন বিরাট কোহলিই। এই ম্যাচে ভারতীয় দলে দেখা যেতে পারে তরুণ রিশব পন্থকেও। অবশ্য গেইলদের বিরুদ্ধে শেষ পর্যন্ত কোন দল মাঠে নামবে, তা তো জানা যাবে ৯ তারিখই।

আরও পড়ুন  ফের ভারতে কোচিং ইনিংস শুরু হতে পারে শেন ওয়ার্নের