Dhoni-Karthik: এমএস ধোনির মাথায় কী চলছে! জানতে চান দীনেশ কার্তিক

ভারতীয় দলের উইকেটকিপার-ব্যাটারের কাছে প্রশ্ন রাখা হয়েছিল, যদি তিনি কারোর মন পড়তে পারেন, তাহলে কার মন পড়বেন? কার্তিক এর উত্তরে বলেন, "এই ক্ষমতা যদি আমি পেতাম, তাহলে অবশ্যই এমএস ধোনির মাথার মধ্য়ে কী চলছে তা জানার চেষ্টা করতাম।" 

Updated By: Jun 12, 2022, 06:00 PM IST
Dhoni-Karthik: এমএস ধোনির মাথায় কী চলছে! জানতে চান দীনেশ কার্তিক
ধোনির মগজে ঢুকতে চান কার্তিক

নিজস্ব প্রতিবেদন: ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ খেলছে ভারত। আইপিএল ফিফটিনে (IPL 2022) দুরন্ত পারফরম্যান্সের সুবাদে ভারতীয় দলে তিন বছর পর প্রত্যাবর্তন করেছেন দীনেশ কার্তিক (Dinesh Karthik)। কার্তিকের সঙ্গে মজার প্রশ্নোত্তর পর্ব সেরেছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

ভারতীয় দলের উইকেটকিপার-ব্যাটারের কাছে প্রশ্ন রাখা হয়েছিল, যদি তিনি কারোর মন পড়তে পারেন, তাহলে কার মন পড়বেন? কার্তিক এর উত্তরে বলেন, "এই ক্ষমতা যদি আমি পেতাম, তাহলে অবশ্যই এমএস ধোনির মাথার মধ্য়ে কী চলছে তা জানার চেষ্টা করতাম।" এই প্রশ্নোত্তর পর্বেই চেন্নাইয়ের ক্রিকেটার জানিয়েছেন যে, কফির থেকে চা-কে এগিয়ে রাখবেন তিনি। রজার ফেডেরার ও রাফায়েল নাদালের মধ্যে তিনি যদি কারোর সঙ্গে লাঞ্চে যাওয়ার সুযোগ পান, তাহলে কার্তিক ফেডেরারকেই বেছে নেবেন।

কার্তিক ২০১৯ বিশ্বকাপে শেষবার দেশের জার্সিতে খেলেছিলেন। আইপিএলে কার্তিক ছিলেন আগুনে ফর্মে। যেন নবজন্ম হয়েছে তাঁর। কলকাতা নাইট রাইডার্সের জার্সিতে অত্যন্ত সাদামাটা দু'টি মরশুম কাটিয়েছিলেন কার্তিক। আইপিএল ফিফটিনে ৫.৫ কোটি টাকায় তিনি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে আসেন। ফাফ দু প্লেসিসের (Faf du Plessis) টিমের হয়ে তিনি ফুল ফোটান। হয়ে উঠছেন ফিনিশার। ভারতের একাধিক প্রাক্তন ক্রিকেটার বলেছিলেন যে, কার্তিকের দেশের জার্সিতে ফেরা সময়ের অপেক্ষা। আর হল সেটাই। 

আরও পড়ুন: Sunil Gavaskar: এই ক্রিকেটার ভারতের 'গেম-চেঞ্জার' হবেন ভবিষ্যতে! বড় কথা বলে দিলেন কিংবদন্তি

আরও পড়ুন: India Vs Afghanistan: হাতাহাতি দুই দলের ফুটবলারদের মধ্যে! অপ্রত্যাশিত দৃশ্য যুবভারতীতে, রইল ভিডিও

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.