চোট সারিয়ে বিশ্বকাপের আগে চেনা ছন্দে ফিরছেন নেইমার

অস্ত্রোপচারের পর বিশ্বকাপের আগে তাঁর সুস্থ হয়ে ওঠা নিয়ে দুশ্চিন্তায় ছিল ব্রাজিল। একটা সময় ছিল যখন নেইমার বিশ্বকাপে যাবেন কি না সেই নিয়ে অনিশ্চয়তা ছিল। সেই নেইমারকে নিয়েই রীতিমত উচ্ছ্বসিত ব্রাজিল দলের মেডিক্যাল স্টাফ।

Updated By: May 25, 2018, 11:51 AM IST
চোট সারিয়ে বিশ্বকাপের আগে চেনা ছন্দে ফিরছেন নেইমার
সৌজন্যে- ফিফা

নিজস্ব প্রতিবেদন :  রাশিয়ায় বিশ্বকাপ শুরু হতে আর ২০ দিন বাকি। ১৭ জুন সুইত্জারল্যান্ডের বিরুদ্ধে বিশ্বকাপে অভিযান শুরু করবে ব্রাজিল। তার আগে সেলেকাও শিবিরে সুখবর নেইমারকে ঘিরে। ব্রাজিল দলের ট্রেনার জানিয়েছেন, 'নেইমার প্রত্যাশার চেয়ে ভাল' অবস্থায় আছেন।

আরও পড়ুন- ব্রাজিলের বিশ্বকাপ দলে নেই চমক

২৫ ফেব্রুয়ারি লিগ ওয়ানের ম্যাচে পায়ের পাতার মেটাটারসাল হার ভাঙে পিএসজি-র ব্রাজিলিয় তারকা নেইমার জুনিয়রের। অস্ত্রোপচারের পর বিশ্বকাপের আগে তাঁর সুস্থ হয়ে ওঠা নিয়ে দুশ্চিন্তায় ছিল ব্রাজিল। একটা সময় ছিল যখন নেইমার বিশ্বকাপে যাবেন কি না সেই নিয়ে অনিশ্চয়তা ছিল। সেই নেইমারকে নিয়েই রীতিমত উচ্ছ্বসিত ব্রাজিল দলের মেডিক্যাল স্টাফ। তাঁদের দাবি যা প্রত্যাশা ছিল তার চেয়ে দ্রুত সুস্থ হয়ে উঠেছেন ওয়ান্ডার কিড।

রিওতে তেরেসোপোলিসে ব্রাজিল দলের সঙ্গে অনুশীলন শুরু করেছেন নেইমার। দলের ফিটনেস কোচ ফাবিও জানিয়েছেন, "নেইমার একজন উচ্চমানের অ্যাথলিট কতদূর যেতে পারে, আমরা জানি না। কিন্তু এটা বলতে পারি যে ভাবে ওর উন্নতি হয়েছে তা প্রত্যাশার বাইরে।" বিশ্ব সেরার এবারের আসরেও ২৬ বছর বয়সী নেইমার সেলেকাওদের অন্যতম ভরসা।