"...করোনাভাইরাসের চেয়েও খারাপ!" বিস্ফোরক ক্রিস গেইল

আমার জন্মদিনের পার্টিতে তো অনেক বড় বড় লেকচার দিয়েছিলে। তুমি আসলে একটা সাপের মতো।

Updated By: Apr 29, 2020, 05:46 PM IST
"...করোনাভাইরাসের চেয়েও খারাপ!" বিস্ফোরক ক্রিস গেইল

নিজস্ব প্রতিবেদন: হঠাত্ কী যে হল কে জানে! বেজায় খেপে উঠলেন ক্যারিবিয়ান বিগ হিটার ক্রিস গেইল। মাঠের বাইরে সচারচর এমন রাগতে তো দেখা যায় না ইউনিভার্স বসকে! একসময়ের সতীর্থ রামনরেশ সারওয়ানের ওপর বেজায় খাপ্পা গেইল। তাও আবার ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগকে কেন্দ্র করে। সাওয়ানকে সাপ, ধূর্ত, শয়তান বলেও থেমে থাকেননি, তাঁকে করোনাভাইরাসের চেয়েও খারাপ বললেন গেইল।

সম্প্রতি ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে দলবদল করেছেন ক্রিস গেইল। জামাইকা তালাওয়াস ছেড়ে এবার সেন্ট লুসিয়া জুকসে যোগ দিয়েছেন 'দ্য ইউনিভার্স বস'। আর জামাইকা থেকে বাদ পড়ার জন্য তিনি জাতীয় দলের একসময়ের সতীর্থ রামনরেশ সারওয়ানকেই দায়ী করেছেন গেইল।

ইউটিউব চ্যানেলে গেইল বলেছেন, "সারওয়ান তুমি করোনাভাইরাসের চেয়েও খারাপ। জামাইকা দলে তুমি পিছন থেকে কাঠি করেছ। আমার জন্মদিনের পার্টিতে তো অনেক বড় বড় লেকচার দিয়েছিলে। তুমি আসলে একটা সাপের মতো। আসলে তুমি ভালো করেই জানো যে এখানে তোমার কোনও জনপ্রিয়তা নেই , তুমি আসলে প্রতিহিংসাপরায়ণ।"

গেইল আরও বলেন, "আসলে তুমি ভালো সেজে থাকো, কিন্তু তুমি হলে দুশ্চরিত্র! সারওয়ান তুমি হলে সাপ, তুমি ধূর্ত, তুমি শয়তান, তুমি হলে বিষ।"

আরও পড়ুন- লকডাউনে প্রাক্তন অভাবী ক্রিকেটারদের সহযোগিতায় আজহারউদ্দিন

.