‘আমায় নেওয়া হলে আমি খেলতাম’, দিল্লি দলের বিরুদ্ধে বিস্ফোরণ গৌতির

অধিনায়ক পদ থেকে সরে যাওয়ার পর আর কেন খেললেন না? গৌতির সোজাসাপটা উত্তর, “আমায় নেওয়া হলে আমি খেলতাম”।

Updated By: May 23, 2018, 04:49 PM IST
‘আমায় নেওয়া হলে আমি খেলতাম’, দিল্লি দলের বিরুদ্ধে বিস্ফোরণ গৌতির

নিজস্ব প্রতিবেদন: দিল্লির আইপিএল অভিযান শেষ হতেই বিস্ফোরণ ঘটালেন গৌতম গম্ভীর। লিগের মাঝপথে নিজের ইচ্ছেয় অধিনায়ক পদ থেকে সরে এসেছিলেন ঠিকই, কিন্তু বাকি টুর্নামেন্টে কোনও ম্যাচই না খেলার সিদ্ধান্ত তাঁর ছিল না। দল তাঁকে প্রথম একাদশে রাখেনি, তাই ডাগ-আউটে বসেছিলেন, আইপিএল-এর দিল্লি দল নিয়ে এমনই মারাত্মক অভিযোগ  গৌতির।

আরও পড়ুন- বিরাট কোহলিকে নিয়ে কী ভাবেন? তিন শব্দের টুইট প্রীতির

আইপিএল-এর মাঝপথে দলের দায়িত্ব পাওয়ার পর শ্রেয়স আইয়ার জানিয়েছিলেন, গৌতম গম্ভীরকে না খেলানোর সিদ্ধান্ত তাঁর ছিল না। তবে কে এই সিদ্ধান্ত নিয়েছে, সে বিষয়েও কিছু খোলসা করেননি শ্রেয়স। তবে এবার তাঁকে বাদ দেওয়া নিয়ে সরব হলেন খোদ গৌতম গম্ভীর।

আরও পড়ুন- নাচে-গানে 'থালা' ধোনিকে কুর্নিশ ব্রাভোর

অধিনায়ক পদ থেকে সরে যাওয়ার পর আর কেন খেললেন না? গৌতির সোজাসাপটা উত্তর, “আমায় নেওয়া হলে আমি খেলতাম”। একই সঙ্গে দলের হতশ্রী পারফরম্যান্সের জন্য রাবাদা ও মরিসের চোট এবং বোলারদের পারফর্ম না করতে পারাকেই কাঠগড়ায় দাঁড় করিয়েছেন দিল্লির এই তারকা।

আরও পড়ুন- রাঠৌরের ফিটনেস চ্যালেঞ্জ, বিরাট এখনও চুপ!

ক্রিকেট বিশেষজ্ঞদের একাংশের দাবি, তাঁর দলে সুযোগ না পাওয়ার ক্ষেত্রে কলকাঠি নেড়েছেন কোচ রিকি পন্টিং। যেখানে বারবার বিফল হয়েও গোটা টুর্নামেন্টে সুযোগ করে দেওয়া হয়েছে অজি তারকা ম্যাক্সওয়েলকে, সেখানে ২ বার আইপিএল জয়ী অধিনায়ককে ডাগ-আউটে বসিয়ে রাখার কোনও যুক্তিই খুঁজে পাচ্ছেন না তারা।