Mumbai Test: মাঠে নামার আগে বড় আপডেট দিলেন Wriddhiman Saha নিজেই

শুক্রবার ওয়াংখেড়েতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট খেলবে ভারত। 

Updated By: Dec 2, 2021, 08:29 PM IST
Mumbai Test: মাঠে নামার আগে বড় আপডেট দিলেন Wriddhiman Saha নিজেই
ঋদ্ধিমান সাহা

নিজস্ব প্রতিবেদন: ঘাড়ের সমস্যা কাটিয়ে ফের মাঠে নামার জন্য প্রস্তুত ঋদ্ধিমান সাহা (Wriddhiman Saha)। আগামিকাল মুম্বই টেস্টে (Mumbai Test) নামার আগে ফিট ভারতীয় দলের বঙ্গজ উইকেটকিপার-ব্যাটার। শুক্রবার ওয়াংখেড়েতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট খেলবে ভারত। তার আগে ঋদ্ধিমান নিজেই বৃহস্পতিবার কু করে জানিয়ে দিলেন যে, তিনি 'পুরোপুরি ফিট'! খেলার জন্য মুখিয়ে আছেন।

বৃহস্পতিবার প্রাক ম্যাচ সাংবাদিক বৈঠকে বিরাট কোহলি বলেন, "এখনও পর্যন্ত ফিট ঋদ্ধিমান। ও ঘাড়ের সমস্যা থেকে সেরে উঠেছে। একদম ঠিক আছে।" কোহিলর কথাতেই পরিস্কার হয়ে গেল যে, আগামিকাল উইকেটের পিছনে কেএস ভারত (KS Bharat) নন, থাকছেন ঋদ্ধিমানই। 

আরও পড়ুন: Watch, Mumbai Test: থ্রোডাউন করছেন Dravid, আগুনে মেজাজে Kohli, রইল ভিডিও

কানপুরে ঘাড়ে চোট নিয়েও দ্বিতীয় ইনিংসে ৬১ রানে অপরাজিত ছিলেন ঋদ্ধি। কিন্তু কিপিংয়ের সময়ে অস্বস্থি অনুভব করায় তাঁর বদলি হিসেবে দুই ইনিংসে কে এস ভারতকে দেখা গিয়েছিল। ভারতের তিন স্পিনারের বিরুদ্ধে নজর কেরেছিলেন এই তরুণ উইকেটকিপার। তাছাড়া প্রথম ইনিংসে মাত্র ১ রানে আউট হওয়ার জন্য অনেকে ঋদ্ধির আন্তর্জাতিক কেরিয়ারে দাঁড়ি দেওয়ার কথাও বলেছিল। তবে সব কটাক্ষের জবাব ব্যাট হাতে দিয়েছিলেন পাপালি। যদিও দ্বিতীয় টেস্টের আগে তাঁকে নিয়ে বিশেষ চিন্তা করেছিল টিম ম্যানেজমেন্ট। অবশেষে ঋদ্ধিমান ফিট। ফের একবার তাঁর হাত থেকে বড় রানের অপেক্ষায় ফ্যানরা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)