Wriddhiman Saha, IPL 2022: খালি হাতে ফিরলেও হতাশ নন দেবারতি, Gujarat-এর জন্য করলেন প্রার্থনা

চলতি আইপিএল-এ (IPL 2022) তাঁর ব্যাট জবাব দিয়েছে। তাই বড় আশা নিয়ে কন্যা অনভিকে নিয়ে মঙ্গলবার ইডেন গার্ডেন্সে (Eden Gardens) এসেছিলেন দেবারতি।  

Reported By: সব্যসাচী বাগচী | Updated By: May 25, 2022, 12:30 AM IST
Wriddhiman Saha, IPL 2022: খালি হাতে ফিরলেও হতাশ নন দেবারতি, Gujarat-এর জন্য করলেন প্রার্থনা
গ্যালারিতে বসার আগে কন্যা অনভির সঙ্গে ঋদ্ধি ঘরণি। ছবি: জি ২৪ ঘন্টা।

সব্যসাচী বাগচী: ওঁর একটা মারাত্মক সংস্কার আছে। কিছুতেই স্বামীর ব্যাটিং দেখতে চান না। জাতীয় দল ও আঁতুড়ঘর সিএবি-র (CAB) কাছে ব্রাত্য হলেও, চলতি আইপিএল-এ (IPL 2022) তাঁর ব্যাট জবাব দিয়েছে। তাই বড় আশা নিয়ে কন্যা অনভিকে নিয়ে মঙ্গলবার ইডেন গার্ডেন্সে (Eden Gardens) এসেছিলেন দেবারতি। কিন্তু ঋদ্ধিমান সাহা (Wriddhiman Saha) দ্বিতীয় বলে আউট হতেই আনন্দ খানিকের জন্য ধাক্কা খেল। তবে কন্যার সামনে নিজেকে সামলে নিয়ে গুজরাত টাইটান্সের (Gujarat Titans) জন্য প্রার্থনা করলেন তিনি।

এ দিন ম্যাচ শুরু হয়ে যাওয়ার বেশ কিছু সময় পরে কর্পোরেট বক্সে গিয়ে বসেন দেবারিত। সঙ্গে সদ্য নয় বছরে পা দেওয়া অনভি। ঋদ্ধি আউট হতেই জি ২৪ ঘন্টাকে দেবারিত বলেন, “আমি মাঠে এলাম বলেই কি পাপালি দ্রুত অউট হয়ে গেল! কি আর করা যাবে! ম্যাচ তো শেষ হয়ে যায়নি। গুজরাত জিতলে ভাল লাগবে। ওর জন্য ভাল লাগবে।“

 

সংসার সামলানোর জন্য ঋদ্ধির সঙ্গে জৈব বলয়ে থাকতে পারেননি। এই প্রথম ক্রিকেটারদের পরিবারের জন্য নির্ধারিত বক্স ছাড়া অন্যত্র বসে খেলা দেখছেন।

মঙ্গলবার শূন্য রানে ফিরলেও আইপিএল জুড়ে দুরন্ত ছন্দে ব্যাট করে চলেছেন ঋদ্ধি। তার পরেও ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্টের দলে তাঁকে রাখেননি নির্বাচকেরা। সেটা নিয়ে আগেই হতাশার প্রকাশ করেছিলেন দেবারিত। এ দিন বললেন, “আইপিএল-এ ভাল ব্যাট করার পর ঋদ্ধি কিন্তু জাতীয় দলে ফেরার ব্যাপারে আশাবাদী ছিল। তাই ওর মন ভেঙে গিয়েছে। কিন্তু কি আর করা যাবে!”

রঞ্জি কোয়ার্টার ফাইনালের জন্য বাংলা দলে রাখা হয়েছে ঋদ্ধিকে। সেটা নিয়ে বিস্তর জলঘোলা হয়েছে। তবে ঋদ্ধি ও তাঁর পরিবার কিন্তু নিজের সিদ্ধান্তে এখনও অনড় রয়েছেন। আইপিএল পর্ব মিটে গেলে কি সিএবি ও বঙ্গ উইকেটকিপারের মধ্যে বরফ গলবে? উত্তর দেবে সময়।

আরও পড়ুন: Wriddhiman Saha-কে খালি হাতে ফেরাল Eden Gardens!

আরও পড়ুন: IPL 2022, Yashasvi Jaiswal: দ্বিধায় আম্পায়ার, নিজেই মাঠ ছেড়ে স্পোর্টসম্যানশিপের উদাহরণ দিলেন Rajasthan-এর ওপেনার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.