Wriddhiman Saha-কে খালি হাতে ফেরাল Eden Gardens!

রাজস্থান পেসার ট্রেন্ট বোল্টের বলে স্যামসনের হাতে ক্যাচ তুলে দেন ঋদ্ধি। ক্রিজে মাত্র ২ বলের জন্য ছিলেন ঋদ্ধি। এই ম্যাচের আগে ঋদ্ধির দিকেই ছিল ফোকাস। বাংলার 'পাপালি' ফের তাঁর খাসতালুকে নামার আগে ছিলেন আগুনে ফর্মে। 

Updated By: May 24, 2022, 10:18 PM IST
Wriddhiman Saha-কে খালি হাতে ফেরাল Eden Gardens!
ইডেনে ব্যর্থ ঋদ্ধিমান!

নিজস্ব প্রতিবেদন: চলতি আইপিএল কোয়ালিফায়ার ওয়ানে (IPL 2022 Qualifier 1) মুখোমুখি হয়েছে গুজরাত টাইটান্স (Gujarat Titans) ও রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)। মঙ্গলবার কলকাতার ইডেন গার্ডেন্সে চলছে মহারণ। ম্যাচের আগে 'ঘরের ছেলে' ঋদ্ধিমান সাহা (Wriddhiman Saha) বলেছিলেন যে, ইডেন এখন তাঁর ঘরের মাঠ নয়। কারণ তিনি এখন গুজরাতের হয়ে খেলেন, কেকেআরের হয়ে খেলেন না। ফলে তাঁর ঘরের মাঠ মোতেরা। এদিন ঋদ্ধিকে খালি হাতেই ফেরাল ক্রিকেটের নন্দনকানন। ঋদ্ধির জন্য ইডেনে আসা দর্শকদের নিরাশ হতে হল। কোনও রান না করেই আউট হয়ে গেলেন তিনি!

ডু-অর-ডাই ম্যাচে হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya) টস জিতে ব্যাট করতে পাঠান সঞ্জু স্যামসনদের (Sanju Samson)। রাজস্থান প্রথমে ব্যাট করে নির্ধারিত ওভারে ৬ উইকেট হারিয়ে ১৮৮ রান তোলে। ব্যাট হাতে অবদান রাখেন জস বাটলার (৫৬ বলে ৮৯) ও অধিনায়ক স্যামসন (২৬ বলে ৪৭)। ঋদ্ধি ও শুভমান গিলের ব্যাটে ভর করে এই রান তাড়া করতে নেমেছিল গুজরাত। কিন্তু রাজস্থান পেসার ট্রেন্ট বোল্টের বলে স্যামসনের হাতে ক্যাচ তুলে দেন ঋদ্ধি। ক্রিজে মাত্র ২ বলের জন্য ছিলেন ঋদ্ধি। এই ম্যাচের আগে ঋদ্ধির দিকেই ছিল ফোকাস। বাংলার 'পাপালি' ফের তাঁর খাসতালুকে নামার আগে ছিলেন আগুনে ফর্মে। ৯ ম্যাচে তিনি ৩১২ রান করেছেন ৩৯.০০-এর গড়ে ও ১২৪.৮০-র স্ট্রাইক রেটে। 

আরও পড়ুন: IPL 2022, Yashasvi Jaiswal: দ্বিধায় আম্পায়ার, নিজেই মাঠ ছেড়ে স্পোর্টসম্যানশিপের উদাহরণ দিলেন Rajasthan-এর ওপেনার

আরও পড়ুনSanju Samson, IPL Qualifier 1, GT vs RR: ইডেনে লজ্জার রেকর্ড করে ফেললেন রাজস্থান অধিনায়ক!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App
 

.