Wriddhiman Saha: ত্রিপুরায় দ্বৈত ভূমিকায় নতুন ইনিংস শুরু করবেন ঋদ্ধি

প্রফেশনাল ক্রিকেটার হিসেবে সই করবেন ঋদ্ধি। ৬ তারিখের পর আগরতলায় গিয়ে সই করবেন তিনি। আনুমানিক প্রায় ১ কোটি ৪০ লক্ষ টাকার চুক্তি হওয়ার সম্ভাবনা প্রবল। ফলে মনে করা হচ্ছে ত্রিপুরার হয়ে সব ফরম্যাটেই তাঁকে খেলতে দেখা যাবে।   

Reported By: সব্যসাচী বাগচী | Updated By: Jul 5, 2022, 10:11 PM IST
Wriddhiman Saha: ত্রিপুরায় দ্বৈত ভূমিকায় নতুন ইনিংস শুরু করবেন ঋদ্ধি
ত্রিপুরায় যাচ্ছেন ঋদ্ধিমান সাহা। ফাইল চিত্র

সব্যসাচী বাগচী: অবশেষে চলে এল বড় আপডেট। শেষ পর্যন্ত ত্রিপুরার হয়েই আগামী মরসুমে খেলবেন ঋদ্ধিমান সাহা (Wriddhiman Saha)। জি ২৪ ঘন্টাকে টেলিফোনে এমনটাই জানালেন ত্রিপুরা রাজ্য সংস্থার (Tripura) যুগ্ম সচিব কিশোর দাস। জুলাই মাসের ৮ তারিখ ত্রিপুরা উড়ে যাবেন ঋদ্ধি। সেখানেই হবে দুই পক্ষের চুক্তি। যদিও এই বিষয় নিয়ে এখনই মন্তব্য করতে রাজি হননি ঋদ্ধি। 

মঙ্গলবার কিশোর দাস টেলিফোনে বলেন, "ঋদ্ধিমান সাহা বাংলাকে বিদায় জানালে আমরা ওঁর সঙ্গে কথা বলব। যখন আমরা শুনলাম ঋদ্ধি বাংলা থেকে ছাড়পত্র পেয়েছেন, তখন ফের একবার ওঁর সঙ্গে আলোচনা করেছিলাম। আগামী ৮ কিংবা ৯ জুলাই ঋদ্ধি আমাদের সঙ্গে কথা বলতে আসবেন। তখনই চূড়ান্ত চুক্তি সই হয়ে যাবে।" 

কিন্তু কোন ভূমিকায় ঋদ্ধিকে দেখা যাবে? সেটা নিয়েও মন্তব্য করলেন ত্রিপুরা রাজ্য সংস্থার যুগ্ম সচিব কিশোর দাস। তিনি ফের যোগ করেন, "অধিনায়ক ও মেন্টরের ভূমিকায় ঋদ্ধিকে আমরা দায়িত্ব দিতে চাই। তবে মেন্টর হিসেবে ঋদ্ধি খেললেও আমরা একজন কোচ নিয়োগ করব।"  

প্রফেশনাল ক্রিকেটার হিসেবে সই করবেন ঋদ্ধি। ৮ জুলাইয়ের পর আগরতলায় গিয়ে সই করবেন তিনি। আনুমানিক প্রায় ১ কোটি ৪০ লক্ষ টাকার চুক্তি হওয়ার সম্ভাবনা প্রবল। ফলে মনে করা হচ্ছে ত্রিপুরার হয়ে সব ফরম্যাটেই তাঁকে খেলতে দেখা যাবে। 

২০১০ সালে তাঁর ভারতীয় দলে অভিষেক হয়। গত দক্ষিণ আফ্রিকা সিরিজের পরেই জাতীয় দলে তাঁর জায়গা বন্ধ করে দেওয়া হয়। এর পর বাংলার হয়ে ব্যক্তিগত কারণে রঞ্জির গ্রুপ পর্বে খেলতে চাননি তিনি। সেই সময় সিএবি-র এক কর্তা ঋদ্ধির দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন তোলেন। তাতেই ক্ষোভ তৈরি হয়। সেই ক্ষোভ এতটাই বড় হয়ে ওঠে যে বাংলা ছাড়ার সিদ্ধান্ত নেন ঋদ্ধি। তাঁকে বহু বার বোঝানো হলেও আর বাংলার হয়ে খেলতে চাননি তিনি। শেষ পর্যন্ত বাংলা ছেড়ে ত্রিপুরার দিকেই পা বাড়ালেন ঋদ্ধি। 

আরও পড়ুন: ENG vs IND: টেস্ট হেরে কোন ইস্যু নিয়ে অদ্ভুত মন্তব্য করলেন রাহুল দ্রাবিড়? ভিডিয়ো ভাইরাল

আরও পড়ুন: Virat Kohli, ENG vs IND: 'সবচেয়ে অপছন্দ' 'অসহ্য' ক্রিকেটার বিরাট! তকমা দিল ব্রিটিশ মিডিয়া

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

 

.