WT20: সাক্ষাৎকারের মাঝেই Hardik Pandya-র অতিথি ছেলে অগস্ত্য, ভিডিও ভাইরাল

ছেলে অগস্ত্যকে দেখে আবেগতাড়িত হার্দিক পান্ডিয়া।  

Updated By: Oct 18, 2021, 06:32 PM IST
WT20:  সাক্ষাৎকারের মাঝেই Hardik Pandya-র অতিথি ছেলে অগস্ত্য, ভিডিও ভাইরাল
ছেলে অগস্ত্যর সঙ্গে সময় কাটাতে ভালবাসেন হার্দিক পান্ডিয়া। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: টি-টোয়েন্টি বিশ্বকাপে (WT20) ভারতের অভিযান শুরু হওয়ার আগে হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya) অগ্নিপরীক্ষায় বসতে হবে। সোমবার সন্ধেবেলা ইংল্যান্ডের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলবে ভারত। তবে এর আগে কোলের ছেলে অগস্ত্যর সঙ্গে অনেকটা সময় কাটালেন হার্দিক। বিসিসিআই-এর ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছে সেই ভিডিও, যা ইতিমধ্যেই ভাইরাল।  

২০২০ সালের ১ জানুয়ারি মডেল-অভিনেত্রী নাতাশা স্তানকোভিচের সঙ্গে বাগদান সেরেছিলেন হার্দিক। সেই বছরের ৩০ জুলাই তাদের সন্তান অগস্ত্য জন্ম নেয়। টিম ইন্ডিয়ার (Team India) এই অলরাউন্ডারকে বহুবার অগস্ত্যের সঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে। হার্দিক, নাতাশার সোশ্যাল মিডিয়া একাউন্টগুলিতেও অগস্ত্যের ছবি, ভিডিওর ছড়াছড়ি।

আরও পড়ুন: Ravi Shastri: IPL-এ কোচিং না ফের ধারাভাষ্য, রবি শাস্ত্রীর ভবিষ্যৎ কী?

 

 

তুমুল বিতর্কের মুখে সাসপেন্ড হয়েছিলেন। সেই নিষেধাজ্ঞা কাটিয়ে ফেরার সময় কাছে টেনে নিয়েছিলেন মহেন্দ্র সিং ধোনি। এমনটাই জানালেন ভারতীয় ক্রিকেট দলের তারকা ক্রিকেটার হার্দিক পান্ডিয়া। তিনি জানান, প্রাথমিকভাবে নিউজিল্যান্ডে কোনও ঘর ছিল না। সেইসময় ধোনি বলেছিলেন যে পান্ডিয়া তাঁর বিছানায় থাকবেন। মেঝেতে শুয়ে পড়বেন ধোনি।

এ দিকে বিশ্বকাপ অভিযান শুরু হওয়ার আগে দলের নতুন 'মেন্টর' মহেন্দ্র সিং ধোনিকে (Mahndra Singh Dhoni) নিয়ে আবেগপ্রবণ হয়ে পড়লেন হার্দিক। কঠিন সময়ের কথা মনে করে তাঁর প্রতিক্রিয়া, "নির্বাসন উঠে যাওয়ার পর ২০১৯ সালে নিউজিল্যান্ড সফরের জন্য আমায় বেছে নেওয়া হয়েছিল, তখন টিম হোটেলে প্রাথমিক ভাবে আমার কোনও ঘর ছিল না। সেই সময় আমি মাহি ভাইয়ের ঘরে থাকতাম। আমার জন্য বিছানা ছেড়ে দিয়েছিল মাহি ভাই। এটাই ওর মহত্ব।" 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)