Ravi Shastri: IPL-এ কোচিং না ফের ধারাভাষ্য, রবি শাস্ত্রীর ভবিষ্যৎ কী?

আইপিএল-এ কোচিংয়ের দিকে ঝুঁকবেন রবি শাস্ত্রী?

Updated By: Oct 18, 2021, 05:33 PM IST
Ravi Shastri: IPL-এ কোচিং না ফের ধারাভাষ্য, রবি শাস্ত্রীর ভবিষ্যৎ কী?
টি-টোয়েন্টি বিশ্বকাপ মিটলেই বিরাট কোহলির সংসার থেকে বিদায় নেবেন রবি শাস্ত্রী। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: টি-টোয়েন্টি বিশ্বকাপ (WT20) মিটলেই বিরাট কোহলির (Virat Kohli) টিম ইন্ডিয়া (Team India) থেকে বিদায় নেবেন রবি শাস্ত্রী (Ravi Shastri)। কিন্তু প্রশ্ন হল ২০১৭ সাল থেকে ভারতীয় দলের সঙ্গে যুক্ত থাকা প্রাক্তন অলরাউন্ডার এরপর কী করবেন? শোনা যাচ্ছে দুটির মধ্যে যে কোনও কাজ বেছে নিতেন পারেন শাস্ত্রী। তাঁর ঘনিষ্ঠ মহলের দাবি আইপিএল-এর যে কোনও ফ্র্যাঞ্চাইজির হেড কোচের দায়িত্ব নিতে পারেন ভারতের বর্তমান কোচ। আবার অনেকের ধারণা ফের একবার তাঁকে মাইক হাতে ধারাভাষ্যকারের ভূমিকাতেও দেখা যেতে পারে।  

তাঁর ঘনিষ্ঠ এক ব্যক্তির দাবি ৫৯ বছরের শাস্ত্রী আর খুব বেশি দৌড়ঝাঁপ চাইছেন না। সেই ঘনিষ্ঠ বলছেন, "রবি শাস্ত্রী আর দীর্ঘমেয়াদী কোচিং চাইছে না। আইপিএল-এর কোনও দলে কাজ করার ইচ্ছে আছে। আর শাস্ত্রী যদি আবার কমেন্ট্রি বক্সে ফিরতে চান, তা হলেও ওকে সবাই লুফে নেবে। কারণ ক্রিকেট বিশ্লেষক হিসেবে তাঁর জুড়ি মেলা ভার।" 

আরও পড়ুন: WT20: Shikhar Dhawan-এর ব্যাটিং স্টান্স নকল করলেন Virat Kohli, ভিডিও ভাইরাল

 

সেই ব্যক্তির আরও দাবি, "শাস্ত্রী বরাবর খুবই খুতখুতে স্বভাবের। ও খুব বাছাই করে সিদ্ধান্ত নেয়। সম্ভবত কোনও আইপিএল ফ্র্যাঞ্চাইজির সঙ্গে যুক্ত হতে চাইছে। সেটা হলে সারা বছর দেশে-বিদেশে ঘুরে বেড়াতে হবে না।"   

এ দিকে শোনা যাচ্ছে ভারতীয় দলের নতুন কোচ হিসেবে রাহুল দ্রাবিড়ের নাম ইতিমধ্যে নির্বাচিতও করে ফেলেছে বিসিসিআই। আসন্ন নিউজিল্যান্ড সফর থেকেই সম্ভবত টিম ইন্ডিয়ার দায়িত্ব নিতে চলেছেন 'দ্যা ওয়াল'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)