WT20: টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতকে কী বলে হুঙ্কার দিলেন ওয়াকার ইউনিস?

ভারতকে তাঁর দেশ হারিয়ে দেবে, আত্মবিশ্বাসী ওয়াকার ইউনিস। 

Updated By: Oct 2, 2021, 10:28 PM IST
WT20: টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতকে কী বলে হুঙ্কার দিলেন ওয়াকার ইউনিস?
পাক দলের এক বোলারের উপর বাজি ধরলেন ওয়াকার ইউনিস। ফাইল চিত্র

নিজস্ব প্ৰতিবেদন: আগামী ২৪ অক্টোবর টি-টোয়েন্টি বিশ্বকাপের (WT20) প্রথম ম্যাচে ভারতের মুখোমুখি হচ্ছে পাকিস্তান (India vs Pakistan)। বাইশ গজের যুদ্ধের এই লড়াইয়ের আগে বিরাট কোহলির (Virat Kohli) ভারতকে ( India) হুঙ্কার দিলেন ওয়াকার ইউনিস (Waqar Younis)। পাকিস্তানের (Pakistan) প্রাক্তন অধিনায়কের দাবি বাবর আজমরা (Babar Azam) অনায়াসে টিম ইন্ডিয়াকে হারিয়ে দিতে পারে। আর এই সম্মানের ম্যাচে তাঁর বাজি জোরে বোলার হাসান আলি (Hasan Ali)।

হাসান আলিকে বাজি ধরে ওয়াকার বলেছেন, "বোলিং বরাবরই আমাদের শক্তি। অতীতে অনেক বার বোলিংয়ের উপর ভর করে বিপক্ষকে কম রানে আটকে দিয়েছি। ২০১৭ সালের চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালেও সেটা দেখা গিয়েছিল। সেই পারফরম্যান্স ফের একবার দেখাতে হবে। হাসান সেই ফাইনালে নিজেকে অন্য উচ্চতায় নিয়ে গিয়েছিল। এখন ও আরও পরিণত হয়েছে। নিজের বোলিংটা আরও ভাল বুঝতে পারে। আমাদের বোলিং বিভাগে ও-ই সবার সেরা। বড় মঞ্চে জ্বলে ওঠার ক্ষমতা রয়েছে ওর। তাই আমার মতে হাসান পুরো দেশের মুখে হাসি ফোটাবে।" 

আরও পড়ুন: Pink-ball Test: 'চাকদহ এক্সপ্রেস' Jhulan Goswami-র দাপটে ব্যাকফুটে অস্ট্রেলিয়া, জয়ের খোঁজে ভারত

নিজের খেলোয়াড় জীবনে অনেক বার ভারতের বিরুদ্ধে জয় পেয়েছেন এই প্রাক্তন জোরে বোলার। সেটা মনে করিয়ে দিয়ে ওয়াকার যোগ করেন, "নিজেদের ক্ষমতা অনুযায়ী খেললে ভারতকে হারাতে পারে পাকিস্তান। কাজটা বেশ কঠিন। তবে আমাদের দলে একাধিক ভাল ক্রিকেটার রয়েছে। এটাও ঠিক যে এমন ম্যাচে দুই দলের ক্রিকেটাররা চাপে থাকবে। তবে আমরা জিততে চাই। আর আমার বিশ্বাস ছেলেরা এখন থেকেই এই ম্যাচ নিয়ে ভাবতে শুরু করে দিয়েছে।"  

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.