WT20: 'মেন্টর' MS Dhoni'কে পেয়ে আপ্লুত Virat Kohli

প্রথম অধিনায়ককে নিয়ে এখনও মজে রয়েছেন বিরাট কোহলি। 

Updated By: Oct 16, 2021, 08:28 PM IST
WT20: 'মেন্টর' MS Dhoni'কে পেয়ে আপ্লুত Virat Kohli
ফের একবার দেখা যাবে মহেন্দ্র সিং ধোনি-বিরাট কোহলি জুটি। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: মহেন্দ্র সিং ধোনিকে (Mahendra Singh Dhoni) 'মেন্টর' হিসেবে পেয়ে আপ্লুত বিরাট কোহলি (Virat Kohli)। টি-টোয়েন্টি বিশ্বকাপ (WT20) শুরু হওয়ার আগে প্রথামাফিক সাংবাদিক সম্মেলনে এমনটাই জানালেন ভারত অধিনায়ক (Team India)। ধোনির অধিনয়কত্বে তিনি জাঁতীয় দলে সুযোগ পেয়েছিলেন। পরবর্তী সময় কোহলির নেতৃত্বে খেলেছেন 'ক্যাপ্টেন কুল'। এ বার কোহলির দলকে টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতানোর জন্য ধোনির মস্তিস্ককে ব্যবহার করতে চাইছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) বিসিসিআই (BCCI)।  

কোহলি বলেন, "অধিনায়ক হিসেবে মাহি ভাই কতটা সাফল্য এনে দিয়েছে সেটা সবাই জানি। মাহি ভাই হল মাঠ এবং মাঠের বাইরে প্রকৃত লিডার। তাই ওর মতো নেতাকে 'মেন্টর' হিসেবে পেয়ে দারুণ অনুভূতি হচ্ছে। আমার বিশ্বাস মাহি ভাই আগের মতোই আমাদের উদ্বুদ্ধ করবে। ওর কাছে সবসময় ক্রিকেটের বিভিন্ন দিক সম্পর্কে জানা যায়। সেগুলো দিয়ে আমরা দল হিসেবে আরও উন্নতি করতে পারি।" 

আরও পড়ুন: WT20: চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে অপ্রতিরোধ্য ভারত, ফিরে দেখা কিছু মুহূর্ত

দলে যোগ দিয়ে ইতিমধ্যেই কোহলি, হেড কোচ রবি শাস্ত্রীর সঙ্গে কাজ শুরু করে দিয়েছেন বিশ্বকাপ জয়ী প্রাক্তন অধিনায়ক। নতুন ভূমিকা নিয়ে যে চেন্নাই সুপার কিংসের সদ্য আইপিএল জয়ী অধিনায়ক উচ্ছস্বিত সেটাও জানিয়ে দিলেন কোহলি। 

শেষে কোহলি যোগ করেন, "এই ফরম্যাটে মাহি ভাইয়ের জ্ঞান অসাধারণ। তাই ও ফের একবার ড্রেসিংরুমে ফিরে এসে খুবই আনন্দ পেয়েছে। কারণ এই ড্রেসিংরুম ওর কাছে সবকিছু। আমাদের কেরিয়ারের শুরুতে মাহি ভাই আমাদের আগলে রেখেছিল। আমি নিশ্চিত এ বারও মাহি ভাই একই ভূমিকা পালন করবে। তাই এই দলের জুনিয়রদের কাছে আসন্ন বিশ্বকাপ বড় পাওনা হতে চলেছে।" 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)