MS Dhoni: ফের বাবা হচ্ছেন ধোনি! সোশ্যাল মিডিয়ায় খুশির হাওয়া

ফ্যানেরা সোশ্যাল মিডিয়ায় ধোনি-সাক্ষীকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন।

Updated By: Oct 16, 2021, 08:32 PM IST
MS Dhoni: ফের বাবা হচ্ছেন ধোনি! সোশ্যাল মিডিয়ায় খুশির হাওয়া
এমএস ধোনি

নিজস্ব প্রতিবেদন: দসেরার দিন এমএস ধোনির (MS Dhoni) ফ্যানেরা একাধিক সুখবর পেলেন। এক) ধোনি চতুর্থ বারের জন্য চেন্নাই সুপার কিংসকে আইপিএল চ্যাম্পিয়ন করালেন। দুই) ধোনি ক্রিকেট গ্রহের প্রথম অধিনায়ক হিসাবে ৩০০ টি-২০ ম্যাচে দলকে অধিনায়কত্ব দেওয়ার বিশ্বরেকর্ড ও করলেন। এই ট্রফি জয়ের আবহে সুরেশ রায়নার (Suresh Raina) স্ত্রী প্রিয়াঙ্কা এক দারুণ খুশির খবর জানিয়েছেন ধোনির ফ্যানেদের।

প্রিয়াঙ্কা বলছেন যে, সাক্ষী এখন অন্তঃসত্ত্বা। সাক্ষীর বেবি-বাম্পের ছবিও ভাইরাল হয়েছে। অর্থাৎ ফের বাবা হচ্ছেন ধোনি! এই খবর সোশ্যাল মিডিয়ায় আগুনের মতো ছড়িয়ে পড়ে। ফ্যানেরা সোশ্যাল মিডিয়ায় ধোনি-সাক্ষীকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন। মনে করা হচ্ছে আগামী বছরই জিভা পেতে চলেছে সঙ্গী।

আরও পড়ুন: WT20: চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে অপ্রতিরোধ্য ভারত, ফিরে দেখা কিছু মুহূর্ত

২০১৫ সালে ধোনি প্রথমবার বাবা হওয়ার স্বাদ পান। তিনি তখন অস্ট্রেলিয়ায় বিশ্বকাপের জন্য ব্যস্ত ছিলেন। রায়না ধোনিকে খবর দিয়েছিলেন যে, ফুটফুটে জিভা এসেছে সাক্ষীর কোল আলো করে। তবুও ধোনি অস্ট্রেলিয়া থেকে ভারতে ফিরে আসেননি। তিনি বলেছিলেন জাতীয় কর্তব্য তাঁর কাছে সবার আগে। তারপর বাকি সব।

আরও পড়ুন: IPL 2021: যে ভারতীয় ক্রিকেটাররা সম্ভবত শেষ আইপিএল খেলে ফেললেন

অন্যদিকে ধোনির সিএসকে বিশ্বের প্রথম টি-২০ ফ্যাঞ্চাইজি হিসাবে তিনটি পৃথক দশকে একটি করে খেতাব জয়ের নজির গড়ল। চেন্নাই ২০১০ সালে আইপিএল খেতাব জয়ের পর ২০১১ ও ২০১৮ সালে জেতে। এরপর আবার ২০২১ সালে ধোনি বাহিনী জিতল। দেখতে গেলে আইপিএল ও চেন্নাই প্রায় সমার্থক হয়ে গেল। নিঃসন্দেহে ধারাবাহিক সাফল্যের ক্ষেত্রে চেন্নাই সবার আগে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)