WT20: Shikhar Dhawan-এর ব্যাটিং স্টান্স নকল করলেন Virat Kohli, ভিডিও ভাইরাল

অন্য মেজাজে বিরাট কোহলি। 

Updated By: Oct 18, 2021, 04:08 PM IST
WT20: Shikhar Dhawan-এর ব্যাটিং স্টান্স নকল করলেন Virat Kohli, ভিডিও ভাইরাল
গব্বর ও চিকুর বন্ধুত্ব এখনও অটুট। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: বন্ধুবান্ধবদের নকল করতে তাঁর জুড়ি মেলা ভার। টিম ইন্ডিয়ার (Team India) ড্রেসিংরুম থেকে শুরু করে ছুটির সময় পরিবারের সঙ্গে আড্ডা দেওয়ার সময় প্রায়শই প্রিয়জনদের নকল করেন বিরাট কোহলি (Virat Kohli)। টি-টোয়েন্টি বিশ্বকাপ (WT20) অভিযান শুরু হওয়ার আগে খোশ মেজাজে থাকার জন্য এ বার অনেক পুরোনো সতীর্থ শিখর ধাওয়ানের (Shikhar Dhawan) ব্যাটিং স্টান্স নকল করলেন ভারত অধিনায়ক। ৩১ সেকেন্ডের সেই ভিডিও ট্যুইটারে পোস্ট করেছেন কোহলি। স্বভাবতই সেই ভিডিও ভাইরাল। 

আরও পড়ুন: Yuvraj Singh: ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ থেকে ধোনির সঙ্গে ঝামেলা, একনজরে যুবরাজের কেরিয়ারের সব বড় বিতর্ক

 

 

গব্বর ক্রিজে গিয়ে বোলারের বিরুদ্ধে গার্ড নেওয়ার আগে বাঁ পা নাচিয়ে টি-শার্টের দুই দিক ঠিক করে নেন। কোহলি হুবহু সেটা অনায়াসে নকল করে দেখালেন। অফ স্টাম্পের বাইরের বল ছাড়ার আগে ধাওয়ানের ব্যাটিং স্টান্স যেমন থাকে সেটাই করে দেখালেন বিরাট। বল ঠিকঠাক ছাড়লে সতীর্থের দিকে তাকিয়ে একগাল হাসি দেন গব্বর। কোহলি সেই মুহূর্তও অনায়াসে তুলে ধরলেন। 

মজার এই ভিডিও আবার প্রিয় গব্বরকে ট্যাগ করেছেন কোহলি। এবং লিখেছেন, 'ব্যাট করার সময় ওর অনেকটা জায়গা লাগে। ওর সঙ্গে দীর্ঘ পরিচয়ের জন্য অনেকবার বিপরীত প্রান্ত থেকে ওকে ব্যাট করতে দেখেছি। যেটা দেখতে খুবই মজার। তোমার কেমন লাগল শিক্ষি?' 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)