IND VS NZ WTC21 Final: এজিয়েস বোলে সবার আগে ট্রেনিং শুরু করে দিলেন Ravindra Jadeja

গত ৩ জুন পরিবার নিয়ে ইংল্যান্ডে পা রেখেছে বিরাট কোহলি অ্যান্ড কোং। 

Updated By: Jun 6, 2021, 07:34 PM IST
 IND VS NZ WTC21 Final: এজিয়েস বোলে সবার আগে ট্রেনিং শুরু করে দিলেন Ravindra Jadeja

নিজস্ব প্রতিবেদন: নিজেকে হোটেলের রুমে বন্দি রাখতে পারলেন না তিনি। সাউদাম্পটনের এজিয়েস বোলে সবার আগে ট্রেনিং শুরু করে দিলেন রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। রবিবার সোশ্যাল মিডিয়ায় ট্রেনিংয়ের ছবি শেয়ার করেছেন জাড্ডু। হাত ঘোরানোর চারটি ছবি পোস্ট করে ভারতীয় দলের তারকা অলরাউন্ডার লিখলেন, "সাউদাম্পটনে প্রথম আউটিং"। জাদেজা এদিন এক সাপোর্ট স্টাফকে সঙ্গে নিয়েই বোলিংয়ের অনুশীলন সারলেন।

গত ৩ জুন পরিবার নিয়ে ইংল্যান্ডে পা রেখেছে বিরাট কোহলি অ্যান্ড কোং। কোয়ারেন্টিনের কঠোর নিয়ম মেনে আপাতত ১০ দিনের নিভৃতবাসে টিম। যদিও তার আগে মুম্বইতে ভারতীয় দল ১৪ দিনের আইসোলেশন পর্ব সেরেছে। আরটিপিসিআর পরীক্ষার নেগেটিভ রিপোর্ট নিয়েই বিদেশের বিমান ধরেছে রবি শাস্ত্রীর শিষ্যরা। সাউদাম্পটনের এজিয়েস বোল লাগোয়া হোটেল হিল্টনে রয়েছেন জাদেজারা।

আরও পড়ুন: IND VS NZ WTC21 Final: Ashwin অন্যতম সেরা, মানতে পারেননি Manjrekar! তাঁকে ধুয়ে দিলেন Chappell

এখনও দলবদ্ধ ভাবে অনুশীলনের অনুমতি নেই কারোর। যা পরিকল্পনা আছে, তাতে করে প্রথমে ছোট ছোট দলে ও পরে বড় দলে প্র্যাকটিস করবে টিম। তবে জানা যাচ্ছে আগামী রবিবার থেকেই নাকি পুরোদমে প্র্যাকটিস করতে পারবে টিম। তিন দিনের নিভূতবাস কাটানোর পরেই প্লেয়াররা আলাদা ভাবে প্র্যাকটিস করতে পারবেন। চেতেশ্বর পূজারাও অনুশীলন করেছেন আলাদা ভাবে। শার্দুল ঠাকুর মাঠে এসেছেন। কিন্তু পিচে প্র্যাকটিস সবার আগে জাদেজাই করলেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)