WTC Final: ভয়ঙ্কর রাগেও তিনি নাকি হাসেন! অগ্নিশর্মা Bumrah কে চেনাল ICC

২৭ বছরের আহমেদাবাদের ক্রিকেটার বিসিসিআই-এর চুক্তিবদ্ধ ক্রিকেটারদের তালিকায় 'এ প্লাস' ক্যাটাগরি ভুক্ত। 

Updated By: Jun 22, 2021, 10:16 PM IST
WTC Final: ভয়ঙ্কর রাগেও তিনি নাকি হাসেন! অগ্নিশর্মা Bumrah কে চেনাল ICC

নিজস্ব প্রতিবেদন: যসপ্রীত বুমরাহ ( Jasprit Bumrah) নাকি ভয়ঙ্কর রাগী একজন মানুষ! ভিতর ভিতর ফুঁসলেও বাইরে থেকে কাউকে বুঝতে দেন না তিনি! যদিও বুমরাহকে মাঠে দেখে কারোরই এমনটা মনে হয় না। কিন্তু ভারতীয় দলের তারকা পেসার নিজের মুখেই স্বীকার করেছেন তাঁর রাগের কথা। আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের (ICC World Test Championship Final) পঞ্চম দিনে আইসিসি বুমরাহকে নিয়ে একটি ভিডিয়ো প্রকাশ করেছে। সেখানে বিশ্বের পাঁচ নম্বর ওয়ানডে বোলার জানালেন তাঁর ভিতরের অগ্নিশর্মা অবতারের কথা। 

বুমরাহ বলেন, “আমি নিজের রাগটাকে অন্য ভাবে প্রকাশ করি। আমার বয়সটা যখন আরও কম ছিল তখন আমি সবেতে রেগে যেতাম। কিছুতেই রাগ নিয়ন্ত্রণে আনতে পারতাম না। তবে এতগুলো বছর আন্তর্জাতিক ক্রিকেট খেলে এখন বুঝে গিয়েছি, রাগ কমাতে আমাকে কী করতে হয়! ভিতরে আগুন জ্বললেও আমি এখন হাসি। সবসময় সেটা প্রকাশের চেষ্টা করি না। এভাবেই নিয়ন্ত্রিত আগ্রাসনেই আমি সাফল্য পেয়েছি। চেষ্টা করি খেলাটা এগিয়ে নিয়ে যাওয়ার।”

আরও পড়ুন: WTC21 Final: বিরাট ভুল করে ফেললেন Bumrah! মাঠে নেমেই ফের দৌড় লাগালেন সাজঘরে

২৭ বছরের আহমেদাবাদের ক্রিকেটার বিসিসিআই-এর চুক্তিবদ্ধ ক্রিকেটারদের তালিকায় 'এ প্লাস' ক্যাটাগরি ভুক্ত। ক্যাপ্টেন বিরাট কোহলি ও রোহিত শর্মা ছাড়া একমাত্র বুমরাহ রয়েছেন এই তালিকায়। যাঁকে ভারতীয় ক্রিকেট বোর্ড বছরে ৭ কোটি টাকা দেয়! সাউদাম্পটনের এজিয়েস বোলে একেবারেই ছাপ রাখতে পারেননি বুমরাহ। নিউজিল্যান্ডের বিরুদ্ধে কোনও উইকেট আসেনি তাঁর। বুমরাহর বোলিং নিয়ে চূড়ান্ত সমালোচনা হচ্ছে। অনেকে মনে করছেন তিনি ক্রিকেটের দীর্ঘতম ফর্ম্যাটের জন্য উপযুক্ত নন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
.