WTC21 Final: বিরাট ভুল করে ফেললেন Bumrah! মাঠে নেমেই ফের দৌড় লাগালেন সাজঘরে

প্রথম ওভারের প্রথম বল করতে গিয়েই হোঁচট খেতে হয় বুমরাহকে।

Updated By: Jun 22, 2021, 08:43 PM IST
WTC21 Final: বিরাট ভুল করে ফেললেন Bumrah! মাঠে নেমেই ফের দৌড় লাগালেন সাজঘরে

নিজস্ব প্রতিবেদন: বৃষ্টি বন্ধ হওয়ায় আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের (ICC World Test Championship Final) পঞ্চম দিনের খেলা হচ্ছে। গতকাল এই বৃষ্টির জন্য পুরো দিনটাই ভেস্তে গিয়েছিল। আর এদিন খেলতে নেমেই বিরাট ভুল করে বসলেন টিম ইন্ডিয়ার স্টার পেসার জসপ্রীত বুমরাহ (Jasprit Bumrah)। 

প্রথম ওভারের প্রথম বল করতে গিয়েই হোঁচট খেতে হয় বুমরাহকে। মঙ্গলবার ভুলবশত ভারতীয় টেস্ট দলের নিয়মিত জার্সি পরেই মাঠে নেমে পড়েছিলেন বুমরাহ। ডব্লিউটিসি ফাইনালের জন্য বানানো বিশেষ জার্সি পরতে ভুলে যান তিনি। বিষয়টি বুঝতে পেরেই বুমরাহ সঙ্গে সঙ্গে ড্রেসিংরুমে দৌড় লাগান। এরপর ডব্লিউটিসি ফাইনালের জার্সি পরেই খেলেন। আর এই ঘটনা সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠে যায়। 

আরও পড়ুন: ভোর চারটের সময় Yuvraj কে ঘুম থেকে তুলে দিলেন Sachin! খেলালেন অন্য খেলা

প্রতিবেদন লেখার সময় পর্যন্ত নিউজিল্যান্ডের স্কোর আট উইকেট হারিয়ে ২৩৪। মহম্মদ শামি চারটি ও ইশান্ত শর্মা তিনটি উইকেট নিয়েছেন। অপরটি আর অশ্বিনের। ভারত প্রথম ইনিংসে ২১৭ রান করে গুটিয়ে গিয়েছিল সাউদাম্পটনের এজিয়েস বোলে। শামি-ইশান্ত ফের একবার নিজেদের চেনা ফর্মে আগুন ঝলসাচ্ছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)