WTC Final: কোমরে তোয়ালে জড়িয়ে মাঠে ঘুরলেন Shami, নেটিজেনদের ভাবনায় Sawaariya 2.0

শামি শুধুই দুরন্ত বোলিং করে খবরে এলেন না। খবর হলেন তোয়ালে পরেও!

Updated By: Jun 22, 2021, 11:17 PM IST
WTC Final: কোমরে তোয়ালে জড়িয়ে মাঠে ঘুরলেন Shami, নেটিজেনদের ভাবনায় Sawaariya 2.0

নিজস্ব প্রতিবেদন: আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের (ICC World Test Championship Final) পঞ্চম দিনে ভারতকে চালকের আসনে বসিয়ে দিলেন মহম্মদ শামি (Mohammed Shami)। মঙ্গলবার একাই চার উইকেট তুলে নিউজিল্যান্ডকে থামিয়ে দেন ২৪৯ রানে। শামির প্রশংসায় পঞ্চমুখ সকলেই। শামি শুধুই দুরন্ত বোলিং করে খবরে এলেন না। শামিকে নিয়ে নেটাগরিকরা মাতলেন মজাদার মিম বন্যায়। এদিন শামিকে মাঠের মধ্যে পাওয়া গেল এক অদ্ভুত অবতারে। তিনি সাদা রঙের একটি তোয়ালে জড়িয়েই মাঠে ঘুরলেন। যে ছবি ক্যামেরায় ফুটে ওঠার পরেই ভাইরাল হতে শুরু করে দেয়। 

আরও পড়ুন:WTC Final: ভয়ঙ্কর রাগেও তিনি নাকি হাসেন! অগ্নিশর্মা Bumrah কে চেনাল ICC

এদিন শুরুতে রস টেলরকে (১১) ফিরিয়ে শামি মিডল অর্ডারে পরপর শিকার করেন বিজে ওয়াটলিং (১) কলিন ডে গ্রান্ডহোমকে (১৩) ও কাইল জেমিসনকে (২১)। শামির আগুনে বোলিংয়ের সঙ্গেই ইশান্তও দুরন্ত বল করেন। তিনি তুলে নেন তিন উইকেট। প্রতিবেদন লেখার সময়ে ভারত দ্বিতীয় ইনিংসে ২৫ ওভার ব্যাট করে ফেলেছে। এক উইকেট হারিয়ে স্কোরবোর্ডে ৪৭ রান তুলেছে টিম ইন্ডিয়া। শুভমান গিল (৮) ফিরে যাওয়ায় রোহিত শর্মা এখন ক্রিজ সামলাচ্ছেন চেতেশ্বর পূজারার সঙ্গে জুটি বেঁধে। 

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)