দীর্ঘদিনের গার্লফ্রেন্ডকে বিয়ে করলেন Zampa, নেটিজেনরা সহানুভূতি জানাচ্ছেন Stoinis কে!

গত সোমবার জাম্পা তাঁর দীর্ঘদিনের গার্লফ্রেন্ড হ্যাটিকে বিয়ে করেন নিউ সাউথ ওয়েলসে।

Updated By: Jun 22, 2021, 10:42 PM IST
দীর্ঘদিনের গার্লফ্রেন্ডকে বিয়ে করলেন Zampa, নেটিজেনরা সহানুভূতি জানাচ্ছেন Stoinis কে!

নিজস্ব প্রতিনিধি: অজি ক্রিকেটার মার্কাস স্টোইনিস (Marcus Stoinis) ও অ্যাডাম জাম্পার (Adam Zampa) 'ব্রোম্যান্স' রীতিমতো বাইশ গজে চর্চিত। কয়েক বছর আগে সংযুক্ত আরব আমিরশাহিতে অস্ট্রেলিয়া দ্বিপাক্ষিক সিরিজ খেলেছিল পাকিস্তানের সঙ্গে। তখন থেকেই স্টোইনিস-জাম্পার হাবভাব এবং আচার-আচরণ নিয়ে অনেকেই অনেক কথা বলেছিলেন। 

এই দুই অস্ট্রেলীয় ক্রিকেটারও প্রকাশ্যে একে-অপরের প্রতি ভালবাসা প্রদর্শন থেকে বিরত হননি কখনও। এমনকী সোশ্যাল মিডিয়াতেও তাঁদের সম্পর্কের সমীকরণ বারবার ফুটে উঠেছে। বড় ম্যাচের আগে জাম্পা স্টোইনিসের সঙ্গে ছবি শেয়ার করে তাঁকে 'বেবি' বলে সম্বোধন করেছেন। যদি স্টোইনিস বা জাম্পা, কেউ কখনই নিজেদের সম্পর্ক নিয়ে কথা বলেননি। অনেকেই মনে করতেন যে, স্টোইনিস এবং জাম্পা সমকামী সম্পর্কে আবদ্ধ! 

আরও পড়ুন: WTC Final: সাউদাম্পটনে আগুনে Shami, তাঁর চার উইকেটে নিউজিল্যান্ড থামল ২৪৯ রানে

গত সোমবার জাম্পা তাঁর দীর্ঘদিনের গার্লফ্রেন্ড হ্যাটিকে বিয়ে করেন নিউ সাউথ ওয়েলসে। তাঁদের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। অজি স্পিনার তাঁর প্রেমিকার সঙ্গে ঘর বাঁধায়, নেটাগরিকরা দুঃখ প্রকাশ করেছেন অলরাউন্ডার স্টোইনিসের জন্য। তাঁরা মনে করছেন যে, জাম্পার বিরহে হয়তো মর্মাহত হয়ে পড়বেন স্টোইনিস। এসব নিয়েই মজাদার সব মিমে মেতেছে টুইটার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.