WATCH | Great Khali: টোল প্লাজার কর্মীর সঙ্গে সংঘর্ষ 'গ্রেট খালি'র! ভিডিও ভাইরাল

এই ভিডিও-তেই ওই কর্মী বলেন যে, তাঁদের এক সহকর্মীকে খালি চড় কষিয়েছেন। খালির থেকে পরিচয়পত্রও দেখতে চান ওই টোল প্লাজার কর্মী!

Updated By: Jul 12, 2022, 07:36 PM IST
WATCH | Great Khali: টোল প্লাজার কর্মীর সঙ্গে সংঘর্ষ 'গ্রেট খালি'র! ভিডিও ভাইরাল
হাইওয়ে-তে বিবাদে জড়ালেন খালি

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: খবরের শিরোনামে ডব্লিউডব্লিউই-র (WWE) রিং কাঁপানো ভারতীয় রেস্টলার দলীপ সিং রানা ( Dalip Singh Rana) ওরফে 'দ্য গ্রেট খালি'। হরিয়ানার কার্নেলে যাওয়ার পথে ফিলাউরে টোল ট্যাক্স দেওয়ার জন্য খালি গাড়ি থামিয়ে ছিলেন। তখনই এক কর্মী খালির কাছে সেলফির আবদার করেছিলেন। কিন্তু খালি সম্মতি না জানানোয় তাঁকে বর্ণবিদ্বেষী মন্তব্য করা হয় বলে অভিযোগ। এই মর্মে খালি ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করেছিলেন মঙ্গলবার সকালে। 

খালির পোস্ট করা ভিডিও বক্তব্যের সঙ্গে হাইওয়েতে ভাইরাল হওয়া খালির ভিডিও-র মধ্যে বেশ কিছু ফারাক রয়েছে। খালির সঙ্গে যখন টোল প্লাজার কর্মীর বিবাদ বাঁধে, তখন তিনি ভিডিও করতে শুরু করে দেন। এই ভিডিও-তেই ওই কর্মী বলেন যে, তাঁদের এক সহকর্মীকে খালি চড় কষিয়েছেন। খালির থেকে পরিচয়পত্রও দেখতে চান ভিডিও রেকর্ড করতে থাকা টোল প্লাজার কর্মী! তিনি প্রশ্ন করেন যে, কেন খালি এরকম অসভ্যতা করেছেন। খালিকে এও বলতে শোনা যায় যে, টোল প্লাজার স্টাফ তাঁকে ব্লেকমেইল করেছেন! বাদানুবাদ এমন জায়গায় যায় যে. টোল প্লাজার কর্মীরা খালিকে মেরে রেস্টলিং ভুলিয়ে দেওয়ার হুমকিও দেন!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 (@thegreatkhali)

এই প্রসঙ্গে খালি এক দৈনিকে দেওয়া সাক্ষাৎকারে বলেন, "ছবি তোলানোর জন্য কেউ আমাকে জোর করতে পারে না। ব্লেকমেইলও নয়। আমি খুব ভদ্র ভাবে অনুরোধ ফিরিয়ে দিয়েছিলম। কিন্তু তারা বাজে ব্যবহার করে আমার সঙ্গে। আমাকে এও বলা হয় যে, ওদের সঙ্গে ছবি না তুললে আমাকে টোল পার করতে দেওয়া হবে না। এরপরেই ওরা ব্লেকমেইল করে। খারাপ ব্যবহার শুরু করে ও বাজে কথাবার্তা বলে।"  খালি এও জানিয়েছেন যে, তিনি টোল না দিয়েই চলে গিয়েছিলেন এই খারাপ ব্যবহারের জন্য। খালি চড় মারার অভিযোগও অস্বীকার করেন। এই প্রসঙ্গে বলেছেন, "আমি একজন সেলিব্রিটি, কোনও সেলিব্রিটি কি কাউকে চড় মারতে পারে?" এর পাশাপাশি খালি জানান যে, তিনি শুধু টোলের ব্যারিয়ার তুলতে বলার জন্যই গাড়ি থেকে বেরিয়ে এসেছিলেন। গত ফেব্রুয়ারিতে বিজেপি-তে যোগ দেওয়া খালি জানিয়েছেন যে, তিনি এই নিয়ে লিখিত অভিযোগও জমা দেবেন।

আরও পড়ুন: Shikhar Dhawan: শিখর ধাওয়ান জানিয়ে দিলেন তাঁর পরবর্তী বড় লক্ষ্যের কথা

আরও পড়ুনExclusive| Arun Lal : কেন বাংলার কোচের পদ থেকে সরে দাঁড়ালেন অরুণ লাল? জানতে পড়ুন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.