বিদ্রুপ সহ্য করতে না পেরে দর্শককে কষিয়ে চড় মারলেন ইউসুফ পাঠান

জাতীয় দলের জার্সি পরেননি বছর আড়াই হয়ে গেল। আগামী দিনে জাতীয় দলের দরজা খুলবে এমনও কোনও সম্ভাবনা নেই। ইউসুফ পাঠানের মন তাই খারাপ। সেই মন খারাপের মাঝেই রনজি ম্যাচ চলাকালীন ইউসুফকে বিদ্রুপ করে বসলেন এক দর্শক, আর তাতেই রেগে লাল পাঠান একেবারে সপাটে চড় কষালেন এক দর্শককে। রনজি ট্রফিতে জম্মু-কাশ্মীরের বিরুদ্ধে ভদোদরার রিল্যায়েন্স স্টেডিয়ামে মঙ্গলবার ম্যাচ চলাকালীন ঘটনাটি ঘটে।

Updated By: Dec 24, 2014, 12:49 PM IST
বিদ্রুপ সহ্য করতে না পেরে দর্শককে কষিয়ে চড় মারলেন ইউসুফ পাঠান

ওয়েব ডেস্ক: জাতীয় দলের জার্সি পরেননি বছর আড়াই হয়ে গেল। আগামী দিনে জাতীয় দলের দরজা খুলবে এমনও কোনও সম্ভাবনা নেই। ইউসুফ পাঠানের মন তাই খারাপ। সেই মন খারাপের মাঝেই রনজি ম্যাচ চলাকালীন ইউসুফকে বিদ্রুপ করে বসলেন এক দর্শক, আর তাতেই রেগে লাল পাঠান একেবারে সপাটে চড় কষালেন এক দর্শককে। রনজি ট্রফিতে জম্মু-কাশ্মীরের বিরুদ্ধে ভদোদরার রিল্যায়েন্স স্টেডিয়ামে মঙ্গলবার ম্যাচ চলাকালীন ঘটনাটি ঘটে।
 
মাত্র ৯ রান করে প্যাভিলিয়নে ফেরার পথে এক দর্শক তাকে উদ্দেশ্য করে গালিগালাজ করায় হঠাৎই মাথা গরম করে ফেলেন ইউসুফ। সোজা গিয়ে চড় মেরে বসেন ওই দর্শককে। পরে জানা গেছে, ওই সমর্থক না কি পাঠান এবং দলের বাকি ক্রিকেটারদের উদ্দেশ্যে কটূ মন্তব্য করেছিলেন। বরোদা ক্রিকেট অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে এমনটাই জানানো হয়েছে। তবে এই চড়কাণ্ডের জন্য ইউসুফ শাস্তি পাবেন কি না তা জানা যায়নি।

Tags:
.