প্রধানমন্ত্রীকে নিমন্ত্রণ করতে গিয়ে এ কী ভুল করে বসলেন যুবি!

যুবরাজ সিং। আগামী ২৯ নভেম্বর তিনি বিয়ে করতে চলেছেন মডেল তথা বলিউড অভিনেত্রী হেজেল কিচকে। সেইজন্যই তিনি আর তাঁর মা এসে নিমন্ত্রণ করে যান স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। গতকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছিল এই খবর। আসলে, দেশজুড়ে যুবরাজের অসংখ্য ভক্ত। হবে, নাই বা কেন? দেশকে দু-দুটো বিশ্বকাপ জেতাতে বড় ভূমিকা নিয়েছিলেন অলরাউন্ডার যুবি।

Updated By: Nov 25, 2016, 01:24 PM IST
প্রধানমন্ত্রীকে নিমন্ত্রণ করতে গিয়ে এ কী ভুল করে বসলেন যুবি!

ওয়েব ডেস্ক: যুবরাজ সিং। আগামী ২৯ নভেম্বর তিনি বিয়ে করতে চলেছেন মডেল তথা বলিউড অভিনেত্রী হেজেল কিচকে। সেইজন্যই তিনি আর তাঁর মা এসে নিমন্ত্রণ করে যান স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। গতকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছিল এই খবর। আসলে, দেশজুড়ে যুবরাজের অসংখ্য ভক্ত। হবে, নাই বা কেন? দেশকে দু-দুটো বিশ্বকাপ জেতাতে বড় ভূমিকা নিয়েছিলেন অলরাউন্ডার যুবি।

আরও পড়ুন এ বছরের মিটার ইন্ডিয়া কে হলেন জানেন?

কিন্তু প্রধানমন্ত্রীকে নিমন্ত্রণ জানানো হয়েছে যে, কার্ডে, সেই কার্ড নিয়েই এবার বিতর্কের শুরু। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে, বিয়ের নিমন্ত্রণ পত্রে যুবরাজের পক্ষ থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নামের বানান নাকি ভুল লেখা হয়েছে। নরেন্দ্র মোদীর জায়গায় ভুল করে নরেন্দর মোদী লেখা হয়েছে। এবার দেখেই নিন সেই ছবি, যা সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে ভাইরাল।

আরও পড়ুন  কলকাতার যে ছবি দেখে ফিল্ম ইন্ডাস্ট্রিতে বাতিল হয়ে গিয়েছিলেন অমিতাভ!

.