ধোনি, যুবরাজই এখন দলের মেন্টরের ভূমিকায় বললেন সঞ্জয় বাঙ্গার

অনিল কুম্বলে কোচের পদ থেকে পদত্যাদ করার পর সেই অর্থে ওয়েস্ট ইন্ডিজ সফরে ভারতীয় দলের কোনও কোচ নেই। এই পরিস্থিতিতে ভারতীয় দলের ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গার দ্বিতীয় একদিনের ম্যাচের শেষে বলেছেন, দলের দুই সিনিয়র ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি এবং যুবরাজ সিং-ই দলের ছেলেদের কাছে এই মুহূর্তে মেন্টরের ভূমিকায় রয়েছেন। তাই সবকিছু পিছনে ফেলে দল ফের জয়ের রাস্তায়।

Updated By: Jun 26, 2017, 11:52 AM IST
 ধোনি, যুবরাজই এখন দলের মেন্টরের ভূমিকায় বললেন সঞ্জয় বাঙ্গার

ওয়েব ডেস্ক: অনিল কুম্বলে কোচের পদ থেকে পদত্যাদ করার পর সেই অর্থে ওয়েস্ট ইন্ডিজ সফরে ভারতীয় দলের কোনও কোচ নেই। এই পরিস্থিতিতে ভারতীয় দলের ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গার দ্বিতীয় একদিনের ম্যাচের শেষে বলেছেন, দলের দুই সিনিয়র ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি এবং যুবরাজ সিং-ই দলের ছেলেদের কাছে এই মুহূর্তে মেন্টরের ভূমিকায় রয়েছেন। তাই সবকিছু পিছনে ফেলে দল ফের জয়ের রাস্তায়।

আরও পড়ুন ফেসবুকে এখন ভারতে জনপ্রিয়তায় দ্বিতীয় স্থানে বিরাট কোহলি

সঞ্জয় বাঙ্গার বলেছেন, 'আমরা সকলেই পেশাদার। আর সব সংস্থাতেই এগুলো খুব সাধারণ বিষয়। হয়েই থাকে। এগুলোই মানিয়ে নিয়ে এগিয়ে যেতে হয় সাফল্যের রাস্তায়। অনিল কুম্বলের কোচিংয়ে ভারতীয় দলে বেশ কিছু সাফল্য উপভোগ করেছে। তার তো একটা প্রভাব থাকেই। তবে, পাশাপাশি এটাও ঠিক যে, ধোনি, যুবরাজ এবং বিরাটের মিলে প্রায় ৭০০ একদিনের ম্যাচ খেলার অভিজ্ঞতা রয়েছে। তাই দলের বাকি ক্রিকেটারদের কাছে প্রয়োজনে ওরাই মেন্টরের ভূমিকা নিচ্ছে।'

আরও পড়ুন  দ্বিতীয় একদিনের ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে বিরাট জয় ভারতের