ভারতের বিশ্বকাপ জয় নিয়ে রবি শাস্ত্রীর টুইট, পাল্টা টুইটে শাস্ত্রীকে ধুয়ে দিলেন যুবি

২৮ বছর পর ভারতকে একদিনের ক্রিকেটে বিশ্বকাপ এনে দিয়েছিলেন এমএসডি। সেই মুহূর্তে  ধারাভাষ্যকার ছিলেন রবি শাস্ত্রী

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Apr 3, 2020, 01:23 PM IST
ভারতের বিশ্বকাপ জয় নিয়ে রবি শাস্ত্রীর টুইট, পাল্টা টুইটে শাস্ত্রীকে ধুয়ে দিলেন যুবি

নিজস্ব প্রতিবেদন:  ২০১১ সালের ২ এপ্রিল বিশ্বকাপ ফাইনালে মুম্বইয়ের ওয়াংখেড়েতে শ্রীলঙ্কাকে হারিয়ে ২৮ বছর পর ৫০ ওভারের ক্রিকেটে বিশ্বকাপ জিতেছিল ভারত। গতকাল ছিল ভারতের দ্বিতীয় ওয়ান ডে বিশ্বকাপ জয়ের নবম বর্ষপূর্তি। এই উপলক্ষ্যে বৃহস্পতিবার টুইট করেছিলেন টিম ইন্ডিয়ার কোচ রবি শাস্ত্রী। পাল্টা টুইটে শাস্ত্রীকে একহাত নিলেন যুবরাজ সিং।

২০১১ সালের দোসরা এপ্রিল ওয়াংখেড়ে স্টেডিয়ামে শ্রীলঙ্কার বিরুদ্ধে ছয় মেরে ম্যাচ জিতিয়েছিলেন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ২৮ বছর পর ভারতকে একদিনের ক্রিকেটে বিশ্বকাপ এনে দিয়েছিলেন এমএসডি। সেই মুহূর্তে  ধারাভাষ্যকার ছিলেন রবি শাস্ত্রী, যিনি বর্তমানে ভারতীয় দলের কোচ। আর সেই ঐতিহাসিক মুহূর্তের ভিডিয়ো পোস্ট করে শচীন টেন্ডুলকার আর বিরাট কোহলিকে ট্যাগ করেছেন শাস্ত্রী। সেখানে যুবরাজ সিং কিংবা মহেন্দ্র সিং ধোনির নামের কোনও উল্লেখ নেই। আর এটাই মন থেকে মেনে নিতে পারছেন না ২০১১ বিশ্বকাপের সেরা ক্রিকেটারটি।

তাই তো রবি শাস্ত্রীকে খোঁচা দিয়ে পাল্টা টুইট করে যুবরাজ সিং লেখেন, " ধন্যবাদ সিনিয়ার! আপনি আমাকে আর মাহিকেও ট্যাগ করতে পারতেন, আমরাও তো বিশ্বকাপজয়ী দলের সদস্য ছিলাম।"

আরও পড়ুন - করোনা মোকাবিলায় বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলির সঙ্গে ভিডিয়ো কনফারেন্স প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর