যুবরাজ সিংকে নতুন মিডল নেম দিলেন তাঁর স্ত্রী হেজেল

সীমীত ওভারের ক্রিকেটের ক্যাপ্টেনের দায়িত্ব ছেড়ে দেওয়ার পর মহেন্দ্র সিং ধোনির স্ত্রী সাক্ষী ধোনি বলেছিলেন, 'এমন কোনও শিখর নেই, যা তুমি টপকে যাওনি।' এবার কামব্যাক ম্যান যুবরাজ সিং সম্পর্কেও এরকম আবেগঘণ মন্তব্য করলেন তাঁর সদ্যবিবাহিতা স্ত্রী হেজেল কিচ। কটকে যুবরাজের কেরিয়ারের সেরা দেড়শো রান দেখে, গোটা দেশের মতো তিনি যুবির কেরামতিতে আপ্লুত। তাই যুবির জন্য একটি 'মিডল নেম' বেঁছে দিয়েছেন তিনি।

Updated By: Jan 21, 2017, 02:32 PM IST
 যুবরাজ সিংকে নতুন মিডল নেম দিলেন তাঁর স্ত্রী হেজেল

ওয়েব ডেস্ক: সীমীত ওভারের ক্রিকেটের ক্যাপ্টেনের দায়িত্ব ছেড়ে দেওয়ার পর মহেন্দ্র সিং ধোনির স্ত্রী সাক্ষী ধোনি বলেছিলেন, 'এমন কোনও শিখর নেই, যা তুমি টপকে যাওনি।' এবার কামব্যাক ম্যান যুবরাজ সিং সম্পর্কেও এরকম আবেগঘণ মন্তব্য করলেন তাঁর সদ্যবিবাহিতা স্ত্রী হেজেল কিচ। কটকে যুবরাজের কেরিয়ারের সেরা দেড়শো রান দেখে, গোটা দেশের মতো তিনি যুবির কেরামতিতে আপ্লুত। তাই যুবির জন্য একটি 'মিডল নেম' বেঁছে দিয়েছেন তিনি।

আরও পড়ুন সচিন তেন্ডুলকর তাঁকে স্লেজিং করেছেন, বললেন গ্লেন ম্যাকগ্রা!

হেজেল কিচ বলেছেন, 'হিংস্র' শব্দটা যুবরাজ আর সিংয়ের মাঝে বসানো উচিত। ১২৭ বলে ১৫০ রান। ম্যান অফ দ্য ম্যাচ। ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে গেল ভারত। ভুলে যাবেন না, ও ক্যানসারকে হারিয়ে ফিরে এসেছে। তারপর নিজেকে ফিট রেখেছে। একদিনের ম্যাচে খেলার মতো নিজেকে তরতাজা রেখেছে। সত্যিই আমি বলতে বাধ্য হচ্ছি, 'যুবরাজ হিংস্র সিং'। এই নামেই ওকে বেশি মানাবে।

আরও পড়ুন  ইডেনে তৃতীয় একদিনের ম্যাচে ইংল্যান্ড পাচ্ছে না অ্যালেক্স হেলকসকে