Yuzvendra Chahal, IND vs PAK: 'পাকিস্তান ভালো দল, তবে...!' মহাযুদ্ধের আগেই তোপ চাহালের

ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে আদৌ ভাবিত নন যুজবেন্দ্র চাহাল। তারকা স্পিনার সাফ বলে দিলেন যে, ইন্দো-পাক মহাযুদ্ধ আর পাঁচটা ম্যাচের মতোই ক্রিকেটারদের কাছে!

Updated By: Oct 12, 2022, 09:29 PM IST
Yuzvendra Chahal, IND vs PAK: 'পাকিস্তান ভালো দল, তবে...!' মহাযুদ্ধের আগেই তোপ চাহালের
বড় কথা বলে দিলেন যুজবেন্দ্র চাহাল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হাতে আর ঠিক ১১ দিন। আগামী ২৩ অক্টোবর 'মাদার অফ অল ব্যাটেল' দিয়েই ভারত-পাকিস্তানের (IND vs PAK) টি-২০ বিশ্বকাপ অভিযান শুরু (T20 World Cup 2022)। চিরপ্রতিদ্বন্দী দুই দেশ মুখোমুখি হবে মেলবোর্নে। রোহিত শর্মা (Rohit Sharma) বনাম বাবর আজম (Babar Azam) দ্বৈরথ। এশিয়া কাপের (Asia Cup 2022) পর ফের ইন্দো-পাক (IND vs PAK) ম্যাচ। মহাযুদ্ধের আগেই বড় কথা বলে দিলেন ভারতীয় দলের তারকা স্পিনার যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal)। সাফ বলে দিলেন এই ম্যাচ স্রেফ 'মিডিয়া হাইপ', আর কিছুই না। তাঁর কাছে পাকিস্তানের বিরুদ্ধে খেলা আর অন্য যে কোনও দলের বিরুদ্ধে খেলা একই। 

আরও পড়ুন: Shaheen Afridi, IND vs PAK: তেইশে মহাযুদ্ধ, আফ্রিদি কি ম্যাচ ফিট? জানালেন পাক পেসার নিজেই

চাহাল এক দৈনিকে দেওয়া সাক্ষাৎকারে বলেন,  'যখন আপনি একটি নির্দিষ্ট প্রতিপক্ষের বিরুদ্ধে খেলে ফেলেছেন, তখন ফের তাদের বিরুদ্ধে খেলার সময় বেশি কিছু ভাবার থাকে না। ভারত-পাকিস্তান ম্য়াচ নিয়ে মিডিয়া ও নেটদুনিয়ায় হাইপ ওঠে। কিন্তু আমরা ক্রিকেটাররা এই ম্য়াচটাকে আর পাঁচটা ম্যাচের মতোই দেখি। যদি বেশি ভাবি, তাহলে চাপ বাড়বে। আমি নিজে ইন্টারনেটে অত্যন্ত সক্রিয়। কিন্তু সেখানে কী লেখা হয়, তা নিয়ে আমি ভাবিত নই। পাকিস্তান ভালো দল, তবে আমাদের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ আমাদের পারফরম্যান্স। ম্যাচের দিন কীভাবে পারফর্ম করছি, সেটাই প্রাধান্য পায়। ওর ওপরই সব নির্ভর করে।' গতবছর দুবাইয়ে টি-২০ বিশ্বকাপে ভারত-পাকিস্তান মুখোমুখি হয়েছিল। ভারতকে ১০ উইকেটে হারিয়েছিল পাকিস্তান। সেবারই প্রথম বিশ্বকাপের (২০ ও ৫০ ওভারের ফরম্যাট মিলিয়ে) মঞ্চে পাকিস্তানের কাছে হারে ভারত। দেখতে গেলে প্রতিশোধের ম্যাচে নামবে টিম ইন্ডিয়া

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.