ধোনি আউট হলেই কেঁদে ওঠে জিভা!

মহেন্দ্র সিং ধোনির মেয়ে জিভা এখন সবার কৌতূহলের বিষয় হয়ে দাঁড়িয়েছে। ধোনি যেখানেই খেলুন তাঁর অন্ধ ভক্ত হয়ে মায়ের কোলে চেপে হাজির থাকেন জিভা। সাক্ষী নাকি তাঁর ঘনিষ্ঠমহলে জানিয়েছে স্টেডিয়ামের চিত্‍কারে মোটেও বিরক্ত হয় না মেয়ে জিভা। বরং অনেক সময় চিত্‍কার ছোট্ট জিভা নাকি জোরে জোরে হাত পা ছোড়ে। মজা করে সাক্ষী নাকি এমনও বলেছেন, বাবা আউট হলেই নাকি জিভা কেঁদে ওঠে।

Updated By: Apr 21, 2015, 05:17 PM IST
ধোনি আউট হলেই কেঁদে ওঠে জিভা!

ওয়েব ডেস্ক: মহেন্দ্র সিং ধোনির মেয়ে জিভা এখন সবার কৌতূহলের বিষয় হয়ে দাঁড়িয়েছে। ধোনি যেখানেই খেলুন তাঁর অন্ধ ভক্ত হয়ে মায়ের কোলে চেপে হাজির থাকেন জিভা। সাক্ষী নাকি তাঁর ঘনিষ্ঠমহলে জানিয়েছে স্টেডিয়ামের চিত্‍কারে মোটেও বিরক্ত হয় না মেয়ে জিভা। বরং অনেক সময় চিত্‍কার ছোট্ট জিভা নাকি জোরে জোরে হাত পা ছোড়ে। মজা করে সাক্ষী নাকি এমনও বলেছেন, বাবা আউট হলেই নাকি জিভা কেঁদে ওঠে।

বিশ্বকাপের আগে ধোনির মেয়ের জন্ম হয়। অস্ট্রেলিয়ায় থাকায় মেয়েকে দেখার সুযোগ পাননি ধোনি। গত ৭ ফেব্রুয়ারি গুরগাঁও-এর একটি হাসপাতালে জন্ম হয় ধোনি-সাক্ষীর প্রথম সন্তানের। ধোনি-সাক্ষী তাঁদের প্রথম সন্তানের নাম দেন জিভা। হিব্রু ভাষার ওই নামের অর্থ দীপ্তি, বুদ্ধিমত্তা ও আলো।