ইব্রার হ্যাটট্রিকে জয় ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের

ইউরোপা লিগে প্রি-কোয়ার্টার ফাইনালের দিকে আরও একপা বাড়ালো ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। ইব্রাহিমোভিচের হ্যাটট্রিকের সৌজন্যে ঘরের মাঠে সেইন্ট এটিনেকে তিন-শূন্য গোলে হারিয়ে দিল হোসে মোরিনহোর দল। ম্যান ইউ জার্সিতে এই প্রথম হ্যাটট্রিক করলে ইব্রা। (বাইশ গজের পর এবার নেট দুনিয়ায় ঝড় তুললেন মহেন্দ্র সিং ধোনি)

Updated By: Feb 17, 2017, 03:29 PM IST
ইব্রার হ্যাটট্রিকে জয় ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের

ব্যুরো: ইউরোপা লিগে প্রি-কোয়ার্টার ফাইনালের দিকে আরও একপা বাড়ালো ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। ইব্রাহিমোভিচের হ্যাটট্রিকের সৌজন্যে ঘরের মাঠে সেইন্ট এটিনেকে তিন-শূন্য গোলে হারিয়ে দিল হোসে মোরিনহোর দল। ম্যান ইউ জার্সিতে এই প্রথম হ্যাটট্রিক করলে ইব্রা। (বাইশ গজের পর এবার নেট দুনিয়ায় ঝড় তুললেন মহেন্দ্র সিং ধোনি)

পোগবা ভাইদের ডুয়েল দেখতে এই ম্যাচকে ঘিরে সবার আগ্রহ ছিল। অবশ্য ম্যাচের শুরুতেই সবার দৃষ্টি আকর্ষণ করেন ইব্রা। ম্যাচের পনেরো মিনিটেই ফ্রি কিক থেকে গোল করে দলকে এগিয়ে দেন এই সুইডিশ তারকা। গোল পোস্টকে ছুঁয়ে বল জালে জড়ায়। দ্বিতীয়ার্ধ ঘিরে নাটকের শেষ ছিল না। অফ সাইডের জন্য ইব্রাহিমোভিচের একটি গোল বাতিল করেন দেন রেফারি। তাছাড়া ব্যবধান বাড়ানোর সহজ সুযোগ নষ্ট করেন অ্যানথনি মার্শিয়াল। এমনকি পল পোগবার একটি শট গোল পোস্টে গিয়ে লাগে। এরই মধ্যে গোল করে দলের ব্যবধান বাড়ান ইব্রাহিমোভিচ। ম্যাচের শেষ দিকে পেনাল্টি থেকে গোল করে হ্যাটট্রিক পূর্ণ করেন অবিশ্বাস্য সব গোলের মালিক। 

.