হাতির হানায় আরও এক মৃত্যু জলপাইগুড়িতে

হাতির হানায় আরও একজনের মৃত্যুর খবর মিলল জলপাইগুড়িতে। সোমবার সন্ধায় মেটেলি ব্লকে মূর্তি নদীর ধারে উদ্ধার হয় ফেকাল লোহার দেহ। রবিবার থেকে ফেকাল লোহারকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পুলিস জানিয়েছে হাতির হানায় মৃত্যু হয়েছে। গতকালই জলপাইগুড়ির ধূপগুড়ি ব্লকের বানারহাট এলাকায় হাতির হানায় মৃত্যু হয় এক যুবকের। ঘাস কেটে বাড়ি ফেরার পথে ডায়না জঙ্গল থেকে আসা একটি বুনো হাতির সামনে পড়ে যায় রাজ ওঁড়ায় নামে ওই যুবক।

Updated By: Jun 27, 2017, 03:06 PM IST
হাতির হানায় আরও এক মৃত্যু জলপাইগুড়িতে

ওয়েব ডেস্ক: হাতির হানায় আরও একজনের মৃত্যুর খবর মিলল জলপাইগুড়িতে। সোমবার সন্ধায় মেটেলি ব্লকে মূর্তি নদীর ধারে উদ্ধার হয় ফেকাল লোহার দেহ। রবিবার থেকে ফেকাল লোহারকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পুলিস জানিয়েছে হাতির হানায় মৃত্যু হয়েছে। গতকালই জলপাইগুড়ির ধূপগুড়ি ব্লকের বানারহাট এলাকায় হাতির হানায় মৃত্যু হয় এক যুবকের। ঘাস কেটে বাড়ি ফেরার পথে ডায়না জঙ্গল থেকে আসা একটি বুনো হাতির সামনে পড়ে যায় রাজ ওঁড়ায় নামে ওই যুবক।

এদিকে, পাহাড় নতুন করে উত্তপ্ত করার চেষ্টায় মোর্চাকর্মীরা। পোশাক খুলে উন্মুক্ত পিঠে একের পর এক টিউবলাইট ভেঙে নিজেদেরে রক্তাক্ত করল যুব মোর্চার সদস্যরা। এই কর্মসূচির মাধ্যমে গোর্খাল্যান্ডের দাবিতে আজ পিঠে টিউব লাইট ভেঙে আত্মাহুতির হুমকি দিল মোর্চা। পাশাপাশি, মোর্চা নেতা বিনয় তামাং-এর উপস্থিতিতেই পোড়ানো হল জিটিএ চুক্তি। বিনয় জানিয়ে দেন, আজকের পর থেকে আর জিটিএ রইল না। (আরও পড়ুন- আড়াইশো বস্তা সুপুরির জন্য খুন)

.