একদিনে নতুন করে আক্রান্ত আরও ১০ পুলিসকর্মী, জলপাইগুড়িতে বাড়ছে আতঙ্ক

আগেই আক্রান্ত হয়েছিলেন ডিএসপি সহ আরও ৪ পুলিসকর্মী। 

Edited By: সুদেষ্ণা পাল | Updated By: Jul 20, 2020, 09:11 AM IST
একদিনে নতুন করে আক্রান্ত আরও ১০ পুলিসকর্মী, জলপাইগুড়িতে বাড়ছে আতঙ্ক
ফাইল ফোটো

নিজস্ব প্রতিবেদন : কোনওভাবেই যেন রোখা যাচ্ছে না সংক্রমণ। লাফিয়ে লাফিয়ে বাড়ছে রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা। ডুয়ার্সে একই থানার ১০ জন পুলিসকর্মী এবার করোনায় আক্রান্ত হলেন। আগেই আক্রান্ত হয়েছিলেন ডিএসপি সহ আরও ৪ পুলিসকর্মী। এবার জেলায় আরও ১০ পুলিসকর্মী করোনায় আক্রান্ত হলেন। এরফলে জেলার পুলিস মহলে উদ্বেগ বেড়েছে। ছড়িয়েছে আতঙ্কও।

স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী জলপাইগুড়ি জেলায় রবিবার নতুন করে ৪৭ জনের দেহে করোনাভাইরাসের সন্ধান পাওয়া গেছে। এদের মধ্যে ১০ জন পুলিসকর্মী। আক্রান্ত পুলিসকর্মীদের প্রত্যেকেই বানারহাট থানায় কর্তব্যরত। প্রসঙ্গত, বানারহাট থানায় গত কয়েকদিন ধরে বেশ কয়েকজন পুলিসকর্মী জ্বরে আক্রান্ত ছিল। এরপরই কয়েকজনের লালারস পরীক্ষা করা হয়। গত বৃহস্পতিবার সেই রিপোর্টে আসে। দেখা যায়, ৪ জনের রিপোর্ট করোনা পজিটিভ। সঙ্গে সঙ্গেই তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এরপর স্বাস্থ্য দফতরের পক্ষ থেকে লোক থানায় আসে। থানায় এসে তাঁরা বাকি পুলিসকর্মীদের লালারসের নমুনাও সংগ্রহ করে নিয়ে যান। রবিবার যাঁদের রিপোর্ট আসে। জলপাইগুড়ি জেলার পুলিস সুপার প্রদীপ কুমার যাদব জানিয়েছেন, "বানারহাট থানার ১০ জনের দেহে করোনাভাইরাসের সন্ধান পাওয়া গেছে। এদের মধ্যে ৫ জন পুলিসকর্মী এবং বাকি ৫ জন সিভিক ভলেন্টিয়ার রয়েছে। তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। চিকিৎসা শুরু হয়েছে। স্যানিটাইজ করা হচ্ছে থানা। সেইসঙ্গে অন্যান্য প্রয়োজনীয় ব্যবস্থাও নেওয়া হয়েছে।"

আরও পড়ুন, রেকর্ড ভেঙে রাজ্যে ১ দিনে করোনা সংক্রমিত ২,২৭৮ জন; মৃত আরও ৩৬

.