Siliguri: খাবার লোভ দেখিয়ে ১০ বছরের শিশুকে যৌন নির্যাতন ৩ কিশোরের!

শারীরিক অবস্থার অবনতি ঘটলে পরিবারের কাছে সমস্ত ঘটনা জানায় সে। ধৃতদের বয়স ১৫ থেকে ১৭ বছরের মধ্যে।

Updated By: Aug 31, 2024, 01:24 PM IST
Siliguri: খাবার লোভ দেখিয়ে ১০ বছরের শিশুকে যৌন নির্যাতন ৩ কিশোরের!

নারায়ণ সিংহ রায়: আরজিকর মেডিকেল কলেজে তরুণী চিকিৎসকের ধর্ষণ ও খুনের ঘটনায় উত্তাল রাজ্য। পথে পথে প্রতিবাদ চলছেই। তবে এবার শিওরে ওঠার মত ঘটনা ঘটলো শিলিগুড়ির নিউ জলপাইগুড়ি খানা এলাকায়। নির্যাতনের শিকার হতে হল দশ বছরের এক শিশুকে। শনিবার ঘটনাটি প্রকাশ্যে আসতেই হইচই শুরু হয়েছে। অন্যদিকে আশঙ্কাজনক অবস্থায় উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ওই শিশুকে। 

পরিবারের অভিযোগ অনুযায়ী ,  বিগত কয়েকদিন ধরেই শারীরিক অবস্থার অবনতি হতে থাকে ওই নাবালকের। বিষয়টি পরিবারের নজরে আসতেই প্রকাশ্যে আসে গোটা ঘটনা। জানা যায় , এলাকারই কয়েকজন নাবালক যুবক ওই শিশুকে খেলার নাম করে নিয়ে গিয়ে যৌন নির্যাতন করছিল। বাড়ির পাশেই প্রাচীর দেওয়া একটি ফাঁকা জায়গায় প্রায় মাসখানেক ধরে চলছিল এই কান্ড। কখনো খাবারের লোভ দেখিয়ে আবার কখনো ভয় দেখিয়ে দিনের পর দিন যৌন নির্যাতন হচ্ছিল ওই শিশুটির ৷ শারীরিক অবস্থার অবনতি ঘটলে পরিবারের কাছে সমস্ত ঘটনা জানায় সে। এরপরই এলাকার তিনজনের বিরুদ্ধে নিউ জলপাইগুড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয় পরিবারের পক্ষ থেকে। অন্যদিকে নির্যাতিত নাবালকের পরিবার ঘটনার প্রতিবাদ করলে তাদের ওপরে চড়াও হয় অভিযুক্তদের পরিবার। এখন অভিযুক্ত তিনজনই নাবালক।

তাদের বয়স ১৫ থেকে ১৭ বছরের মধ্যে। তিন নাবালকের বিরুদ্ধে পকসো আইনে মামলার রজু করা হয়েছে। নির্যাতিত শিশুর বাবা বলেন , "আমার ছেলেকে যৌন নির্যাতন করেছে আমাদের এলাকারই তিনটি ছেলে। আমরা বিষয়টি জানতে পারার পর তাদের পরিবারকে জানাতে গেলে উলটে আমার ভাই ও বাবাকে মারধোর করে। আমরা বিষয়টি স্থানীয় পঞ্চায়েতকেও জানিয়েছিলাম। কিন্তু তিনি কোনও গুরুত্ব দেননি। পরবর্তীতে আমরা পুলিসকে লিখিত অভিযোগ জানাই। অভিযোগের ভিত্তিতে পুলিস ৩ জনকেই গ্রেফতার করেছে। আর ছেলে আশঙ্কাজনক পরিস্থিতিতে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন।" এই ঘটনায় শিলিগুড়ি পুলিস কমিশনারেটের ডিসিপি (জোন ১) দীপক সরকার জানান, "অভিযোগ পাওয়ার পরই ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। প্রত্যকেই নাবালক। গোটা ঘটনার তদন্ত চলছে।"

আরও পড়ুন, South Dinajpur Incident: পঞ্চম শ্রেণির নাবালিকাকে ধর্ষণ করে গলায় প্যান্টের দড়ি পেঁচিয়ে খুনের চেষ্টা তৃণমূল নেতার ছেলের!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Tags:
.