খুশির খবর! ২০২২-এর দুর্গাপুজোয় ১১ দিনের লম্বা ছুটি ঘোষণা রাজ্য সরকারের

দেখুন সম্পূর্ণ তালিকা।

Updated By: Nov 26, 2021, 08:10 PM IST
খুশির খবর! ২০২২-এর দুর্গাপুজোয় ১১ দিনের লম্বা ছুটি ঘোষণা রাজ্য সরকারের

নিজস্ব প্রতিবেদন: ইতিমধ্যে আগামী বছরের ছুটির দিন (Holiday Calender of 2022) ঘোষণা করেছে রাজ্য সরকার। যে তালিকায় এন আই অ্যাক্টে (Negotiable Instrument Act, 1881) ১৮টি ছুটি রয়েছে। দ্বিতীয় তালিকায় ২০টি ছুটি ঘোষণা করেছে। একই সঙ্গে চারটি বিভাগীয় ছুটিও রয়েছে বিশেষ সম্প্রদায়ভুক্ত সরকারি কর্মচারিদের জন্য। 

তবে সরকারি কর্মচারীদের জন্য আরও খুশির খবর অপেক্ষা করছে। আগামী বছর পুজোতে সরকারি কর্মচারিদের জন্য লম্বা ছুটি (Holiday Calender of 2022) ঘোষণা করেছে রাজ্য সরকার। টানা ১১ দিনের ছুটি। তাহলে আর চিন্তা কী! লম্বা ছুটিতে একটা ঘুরতে যাওয়ার প্ল্যান করে ফেলুন।

এক নজরে ২০২২-এর পুজোর ছুটির তালিকা। আগামী বছর ছুটি শুরু হচ্ছে ৩০ সেপ্টেম্বর পঞ্চমীর দিন থেকে। পয়লা অক্টোবর মহাষষ্ঠীর দিনও ছুটি। পাবলিক হলিডে উপলক্ষে ২ অক্টোবর থেকে ৫ অক্টোবর ছুটি। এছাড়া ৬ থেকে ৮ অক্টোবর পর্যন্ত ছুটি দেওয়া হয়েছে। লক্ষ্মীপুজো উপলক্ষে ৯ ও ১০ অক্টোবর ছুটি ঘোষণা করা হয়েছে। এর মধ্যে ২ ও ৯ অক্টোবর হচ্ছে রবিবার।     

এছাড়া ৫ ফেব্রুয়ারি (সরস্বতী পুজো), পয়লা মার্চ (শিবরাত্রি)  ২৪ অক্টোবর (কালীপুজো), ৩০ অক্টোবর (ছট পুজো)।

আরও পড়ুন: Howrah: একমাস ধরে মর্গেই পড়েছিল নিখোঁজ পুলিস আধিকারিকের দেহ!

আরও পড়ুন: Government Holidays List 2022: আগামী বছর কবে কবে ছুটি? তালিকা ঘোষণা করল রাজ্য সরকার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.