ডোমজুড়ে ব্যাঙ্ককর্মী খুনে ধৃত সামসুদ্দিনের ১২ দিনের পুলিস হেফাজত, গ্রেফতার আরও ১

দর্জির দোকানের ছাট কাপড়ের টুকরো থেকেই রহস্যের কিনারা হয়।

Updated By: Sep 1, 2018, 08:11 PM IST
ডোমজুড়ে ব্যাঙ্ককর্মী খুনে ধৃত সামসুদ্দিনের ১২ দিনের পুলিস হেফাজত, গ্রেফতার আরও ১

নিজস্ব প্রতিবেদন : ডোমজুড় ব্যাঙ্ককর্মী খুনের ঘটনায় ধৃত শেখ শামসুদ্দিনকে ১২ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিল আদালত। পাশাপাশি, এই খুনের ঘটনায় মনসুর আলি নামে আরও একজনকে গ্রেফতার করা হয়েছে। অভিযোগ, সামসুদ্দিনের সাথে ষড়যন্ত্র করেছিলেন মনসুর আলি। খুনে সাহায্যের অভিযোগে আটক করা হয়েছে ধৃতের বাবাকেও।

আরও পড়ুন, 'বেঁচে উঠল'! শ্মশানে সটান উঠে বসে পড়ল মড়া! তারপর...

বুধবার দুপুরে খুন হন পার্থ চক্রবর্তী। দুদিনের মধ্যে সেই খুনের কিনারা করে পুলিস। শুক্রবার রাতে গ্রেফতার করা হয় মূল অভিযুক্ত শেখ সামসুদ্দিনকে। মৃত ব্যাঙ্ককর্মী পার্থ চক্রবর্তীর দেহাংশে লেগে থাকা দর্জির দোকানের ছাট কাপড় থেকেই রহস্যের কিনারা হয়। বস্তাবন্দি পার্থর দেহ মোড়া ছিল ছাট কাপড়ের টুকরোয়। ছাট কাপড়ে মেলে কেটিএম নামে হোসিয়ারি কোম্পানির স্টিকার। ওই কোম্পানির মালিক জানান, একমাত্র সামসুদ্দিনই তাদের দর্জি।

আরও পড়ুন, অসুস্থ সন্তান, হতাশায় ছেলেকে সঙ্গে নিয়েই বাবা নিলেন চরম পদক্ষেপ

সেই সূত্র ধরে সামসুদ্দিনকেই সন্দেহ করে পুলিস। পার্থর মোবাইলের শেষ টাওয়ার লোকেশনও ছিল সামসুদ্দিনের বাড়ির কাছেই। এই দুই সূত্রেই কাটিয়ারের দর্জিকে গ্রেফতার করে পুলিস। এদিন সাংবাদিক বৈঠক করে এমনটাই জানালেন হাওড়ার পুলিস সুপার গৌরব শর্মা। সামসুদ্দিনকে আটক করে তল্লাশি শুরু করে পুলিস। তল্লাশিতে মেলে মুণ্ড ও বাকি দেহাংশ।

আরও পড়ুন, 'ভয়ঙ্কর' মোমো গেমের পর্দাফাঁস!

 পুলিস সূত্রে খবর, সামসুদ্দিনের স্ত্রী রেজিনার নামে বন্ধন ব্যাঙ্ক থেকে দেড় লাখ টাকা ঋণ নেয় সামসুদ্দিন। ঋণ শোধ না করায় তাগাদায় যান ব্যাঙ্ককর্মী পার্থ। রাগের মাথায় ব্যাঙ্ককর্মীর মাথায় আঘাত করে সামসুদ্দিন। প্রমাণ লোপাটে দেহ টুকরো টুকরো করা হয়। মুণ্ডহীন দেহ ফেলা হয় মাকড়দহে। জাতীয় সড়কের ধারে অঙ্কুরহাটিতে উদ্ধার হয় কাটা মাথা। ব্যাঙ্ককর্মী পার্থ চক্রবর্তীর কাছে ৩ লক্ষ টাকা ছিল। সামসুদ্দিনের কাছ থেকে সেই টাকাও উদ্ধার হয়েছে।

.