Bhangar: ভোটমুখী ভাঙড়ে বড় ধাক্কা শাসকদলের! তৃণমূল ছেড়ে ISF-এ ১৩

 এই বিষয়ে তৃণমূল কংগ্রেস এখনও কোনও প্রতিক্রিয়া দেয়নি। যদিও এই শিবির বদল ও যোগদানের ঘটনায় ওই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। 

Updated By: Dec 30, 2023, 12:29 PM IST
Bhangar: ভোটমুখী ভাঙড়ে বড় ধাক্কা শাসকদলের! তৃণমূল ছেড়ে ISF-এ ১৩

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লোকসভা ভোটের মুখে বড় ধাক্কা তৃণমূলে। ভাঙড়ে তৃণমূল কংগ্রেসে বড় ভাঙন। এবার তৃণমূল ছেড়ে ISF-এ যোগ দিলেন তৃণমূল কর্মীরা। 

কিছুদিন আগেই পঞ্চায়েত ভোট গিয়েছে। ভাঙড়ের সাধারণ মানুষের মধ্যে পঞ্চায়েত ভোট নিয়ে এখনও সেই  আতঙ্ক রয়ে গেছে। তবে তার মধ্যেও রাজনৈতিক তরজা কোনওভাবে কমছে না। শাসকদল বনাম বিরোধীদের মধ্যে কোনও না কোনও বিষয়ে রাজনৈতিক বিবাদ লেগেই রয়েছে। এখন সামনেই এবার লোকসভা নির্বাচন। সেই লোকসভার ভোটের প্রস্তুতি এখন থেকেই শুরু করে দিয়েছে রাজনৈতিক দলের বিভিন্ন নেতাকর্মীরা। 

একদিকে আইএসএফ, সিপিএম সহ বিরোধীরা। অন্যদিকে তৃণমূল। এবার সেই জায়গায় দাঁড়িয়ে তৃণমূল ছেড়ে আইএসএফ-এ যোগ দিলেন ১৩ জন তৃণমূল কর্মী। তারা আইএসএফের পতাকা হাতে তুলে নিয়েছে বলে দাবি আইএসএফ নেতৃত্বের। ঘটনায় ভাঙড় ২ নম্বর ব্লকের হাতিশালা এলাকার। তবে এই বিষয়ে তৃণমূলের তরফ থেকে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। যদিও এই ঘটনায় ওই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। 

আরও পড়ুন, Balurghat: জীবিত হয়েও 'মৃত' ভোটার লিস্টে, বঞ্চিত সরকারি সুুবিধা থেকে! ঘুরছেন প্রশাসনের দরজায় দরজায়...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.