Jaynagar: কানে হেডফোন গুঁজে মোবাইল গেমে বুঁদ, 'নেশা' প্রাণ কাড়ল ২ বন্ধুর

ট্রেনের ধাক্কায় (Train Accident) মৃত্যু হল ২ বন্ধুর।

Updated By: Jan 28, 2022, 04:34 PM IST
Jaynagar: কানে হেডফোন গুঁজে মোবাইল গেমে বুঁদ, 'নেশা' প্রাণ কাড়ল ২ বন্ধুর
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : মোবাইল গেমের (Mobile Game) নেশা ফের প্রাণ কাড়ল ২ বন্ধু। কানে হেডফোন লাগিয়ে রেললাইনের ধারে বসে মোবাইল গেম খেলছিল দুজনে। গেমের নেশায় এতটাই বুঁদ ছিল যে ট্রেনের আওয়াজও তাদের কানে ঢোকেনি। পরিণতি হল মর্মান্তিক। ট্রেনের ধাক্কায় (Train Accident) মৃত্যু হল ২ বন্ধুর। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে জয়নগরে (Jaynagar)।

মৃতদের নাম সৌরভ মারিক ও রেজাউল শেখ। দুজনেরই বাড়ি বহুরু এলাকায়। জানা গিয়েছে, সৌরভ মারিক দক্ষিণ বারাসত ধ্রুবচাঁদ হালদার কলেজের তৃতীয় বর্ষের ছাত্র। অন্যদিকে রেজাউল শেখ একটি বেসরকারি কম্পানিতে কর্মরত। আজ সকালে দুই বন্ধু-ই বাড়ি থেকে সাইকেল নিয়ে বের হয়। তারপরই রেললাইনের ধার থেকে দুই বন্ধুর দেহ উদ্ধার হয়। 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দুই বন্ধু-ই কানে হেডফোন লাগিয়ে রেললাইনের ধারে বসে মোবাইলে গেম খেলছিল। সেইসময়ই শিয়ালদা দক্ষিণ শাখার একটি ট্রেন ধাক্কা মারে দুজনকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুজনের। খবর পাওয়ার পর জিআরপি আধিকারিকরা ঘটনাস্থলে আসে। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। এই ঘটনায় দুই পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

আরও পড়ুন, নয়া কোভিড স্ট্রেইন NeoCov-এ মৃত্যু হতে পারে প্রতি ৩ জনে একজনের, সতর্কতা চিনের

স্কুল খোলা নিয়ে সাবধানী রাজ্য, ৮৫ শতাংশ পড়ুয়ার টিকাকরণ শেষ করতে চায় সরকার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.