নির্দেশ জারির ২৪ ঘণ্টার মধ্যে অ্যাকশনে পুলিস, তোলাবাজির অভিযোগে লিলুয়ায় গ্রেফতার ২ দুষ্কৃতী

ব্যবসায়ী রাজুপ্রসাদ চৌরাসিয়ার অভিযোগ, প্রথমে তাঁর কাছে ১৩ লক্ষ টাকা তোলা চায় শ্যামল ও অমিত। সেই টাকা দিলে ফের ৫ লক্ষ টাকা তোলা চায় তারা। দ্বিতীয় বার টাকা দিতে অপারক বলে জানালে তাঁকে মারধর করে দুষ্কৃতীরা।

Updated By: Jun 25, 2019, 04:33 PM IST
নির্দেশ জারির ২৪ ঘণ্টার মধ্যে অ্যাকশনে পুলিস, তোলাবাজির অভিযোগে লিলুয়ায় গ্রেফতার ২ দুষ্কৃতী

নিজস্ব প্রতিবেদন: রাজ্যজুড়ে কাটমানি ফেরত নিয়ে শোরগোলের মধ্যেই হাওড়া শিল্পাঞ্চলের লিলুয়ায় তোলাবাজির অভিযোগে গ্রেফতার ২ দুষ্কৃতী। ধৃতদের বিরুদ্ধে এক ব্যবসায়ীর কাছ থেকে ১৮ লক্ষ টাকা তোলা চাওয়ার অভিযোগ। ব্যবসায়ীর অভিযোগের ভিত্তিতে শ্যামল সরকার ও অমিত রায় নামে ২ দুষ্কৃতীকে গ্রেফতার করেছে পুলিস। 

ব্যবসায়ী রাজুপ্রসাদ চৌরাসিয়ার অভিযোগ, প্রথমে তাঁর কাছে ১৩ লক্ষ টাকা তোলা চায় শ্যামল ও অমিত। সেই টাকা দিলে ফের ৫ লক্ষ টাকা তোলা চায় তারা। দ্বিতীয় বার টাকা দিতে অপারক বলে জানালে তাঁকে মারধর করে দুষ্কৃতীরা। এমনকী বন্দুক দেখিয়ে ভয় দেখায় তারা। হুমকি দেয়, তোলা না দিলে ব্যবসা বন্ধ করে দেবে তারা। 

মুখ্যমন্ত্রী কাটমানি ফেরত দিতে বলেছেন শুনে থানায় শ্যামল ও অমিতের বিরুদ্ধে অভিযোগ জানান রাজেশবাবু। সেই অভিযোগের ভিত্তিতে লিলুয়ার চকপাড়া আনন্দনগর থেকে ২ দুষ্কৃতীকে গ্রেফতার করেছে পুলিস। স্থানীয় পঞ্চায়েত প্রধানের দাবি, ধৃতদের সঙ্গে তৃণমূলের যোগ নেই। পুলিস আইন মেনে কাজ করবে। 

.