ফিল্মি কায়দায় অপহরণ করে মুক্তিপণ দাবি, সার্ভে পার্কের হোটেলে উদ্ধার মগরাহাটের যুবক

২ লোন এজেন্টকে আটকে রেখে ফোন মারফৎ পরিবারের কাছে  ৪ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে

Updated By: Apr 29, 2022, 06:57 PM IST
ফিল্মি কায়দায় অপহরণ করে মুক্তিপণ দাবি, সার্ভে পার্কের হোটেলে উদ্ধার মগরাহাটের যুবক
ছবিটি প্রতীকী

নিজস্ব প্রতিবেদন : সিনেমার কায়দায় অপহরণ করে মুক্তিপণ দাবি। মগরাহাট থানায় অভিযোগ দায়ের হতেই ২৪ ঘণ্টার মধ্যে কলকাতার সার্ভে পার্ক থানা এলাকা থেকে গ্রেফতার ৬ অপহরণকারী। একইসঙ্গে অপহৃত ২ ব্যক্তি সহ ৪ লক্ষ টাকা উদ্ধার করল পুলিস। 

জানা গিয়েছে, গত ২৭ এপ্রিল, বুধবার সন্ধ্যায় বাইকের লোন নেওয়ার নাম করে মগরাহাট থানার কামদেবপুর থেকে  ২ জন লোন এজেন্টকে সার্ভে পার্ক থানা এলাকায় ডাকেন অভিযুক্তরা। এরপর সেখানেই ২ লোন এজেন্টকে আটকে রেখে ফোন মারফৎ পরিবারের কাছে  ৪ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে তারা। এই ঘটনায় বৃহস্পতিবার মগরাহাট থানায় অভিযোগ দায়ের করেন অপহৃত ২ লোন এজেন্টের পরিবারের লোকজন। অভিযোগ পাওয়ার পরই তদন্ত শুরু করে পুলিস। 

তদন্তে নেমে অপহৃত ব্যক্তির ফোনের টাওয়ার লোকেশন ট্র্যাক করে পুলিস জানতে পারে যে অপহরণকারীরা সার্ভে পার্ক থানা এলাকায় রয়েছে। তারপরই ডায়মন্ড হারবারের এসডিপিও-র তত্ত্বাবধানে মগরাহাট থানার বিশাল পুলিসবাহিনী কলকাতার সার্ভে পার্ক থানা এলাকার একটি আবাসিক হোটেলে হানা দেয়। সেখান থেকেই ৬ অপহরণকারীকে গ্রেফতার করার পাশাপাশি ২ যুবক ও নগদ ৪ লক্ষ টাকা উদ্ধার করে পুলিস।

আরও পড়ুন, খাট ভেঙে পড়ে গেলেন শুভেন্দু, পাঁজাকোলা করে তোলা হল বিরোধী দলনেতাকে!

প্রেমে কাঁটা মা, নববর্ষে খুন মেয়ের! প্রেমিককে লেখা চ্যাটে ফাঁস নাবালিকার কুকীর্তি

Murshidabad: স্কুল থেকে ফেরার পথে নিখোঁজ পড়ুয়া, নদীর ধারে মিলল ব্যাগ, সুইসাইড নোট

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.