Murshidabad: স্কুল থেকে ফেরার পথে নিখোঁজ পড়ুয়া, নদীর ধারে মিলল ব্যাগ, সুইসাইড নোট

তীব্র চাঞ্চল্য মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জে।

Updated By: Apr 29, 2022, 05:41 PM IST
 Murshidabad:  স্কুল থেকে ফেরার পথে নিখোঁজ পড়ুয়া, নদীর ধারে মিলল ব্যাগ, সুইসাইড নোট

নিজস্ব প্রতিবেদন: ভাগীরথীর নদীর ধারে পাওয়া গিয়েছে স্কুলের ব্যাগ, সুইসাইড নোট! কোথায় অষ্টম শ্রেণির পড়ুয়া? উৎকন্ঠায় পরিবারের লোকেরা। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়াল মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জে।

জানা গিয়েছে, ওই ছাত্রের নাম কাজি রহমান কবীর। বাড়ি, জঙ্গিপুর পুরসভার  ১৪ নম্বর ওয়ার্ডের বালিঘাটের কাছে। স্থানীয় একটি বেসরকারি স্কুলে অষ্টম শ্রেণিতে পড়ত সে। পরিবারের লোকেরা জানিয়েছেন, রোজকার মতোই বৃহস্পতিবারও স্কুলে গিয়েছিল কবীর, কিন্তু বাড়ি ফেরেনি। কেন? মাঝ রাত পর্যন্ত বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেন পরিজনেরা। কিন্তু ওই স্কুল পড়ুয়ার সন্ধান মেলেনি।

আরও পড়ুন: স্কুলের পথে নাবালিকার হাত ধরে টানাটানি-শ্লীলতাহানি, অভিযুক্তকে গণধোলাই জনতার

এদিন ভোরে ভাগীরথী নদীর পার্কে স্কুল ব্যাগ ও জুতো দেখতে পান প্রাতঃভ্রমণকারীরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। স্কুল ব্য়াগে পাওয়া যায় সুইসাইড নোট! ওই স্কুল ব্যাগ ও জুতো নিখোঁজ কাজি রহমান কবীরেরই বলে জানা দিয়েছে। কোথায় গেল সে? স্থানীয় সূত্রে খবর, বৃহস্পতিবার বিকেলে এলাকার বাসস্ট্যান্ডের দেখা গিয়েছিল তাকে। তারপর থেকে আর কোনও খোঁজ নেই। ঘটনার তদন্তে নেমেছে পুলিস।

আরও পড়ুন: Maiost Poster: জঙ্গলমহলে 'মাওবাদী' পোস্টার, গ্রেফতার ৫

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.