উত্তরপ্রদেশের পর এবার বিহার, ভিনরাজ্যে কাজে গিয়ে মৃত্যু মুর্শিদাবাদের ২ শ্রমিকের

এলাকায় শোকের ছায়া।

Updated By: Jun 2, 2021, 10:21 PM IST
উত্তরপ্রদেশের পর এবার বিহার, ভিনরাজ্যে কাজে গিয়ে মৃত্যু মুর্শিদাবাদের ২ শ্রমিকের

নিজস্ব প্রতিবেদন: উত্তরপ্রদেশের পর এবার বিহার। ভিনরাজ্যে কাজ করতে গিয়ে ফের দুর্ঘটনায় প্রাণ হারালেন বাংলার ২ শ্রমিক। শোকের ছায়া মুর্শিদাবাদের ভগবানগোলায়।

জানা গিয়েছে, মৃতেরা হল ইকবাল হোসেন ও সাদ্দাম হোসেন। ইকবালের বাড়ি ভগবানগোলার দিয়াড় জালিবাগিচা এলাকায়, আর সাদ্দাম নসিপুরের খড়িবোনা এলাকার বাসিন্দা। সম্প্রতি বিহারের পাইপ বসানোর কাজ করতে যান দু'জনেই। সোমবার সকালে ম্যানহোলে নামার পর জ্ঞান হারান তাঁরা। অচৈতন্য অবস্থায় উদ্ধার করে ইকবাল ও সাদ্দামকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হয়নি। ওই শ্রমিককে মৃত বলে ঘোষণা করেন চিকিত্‍সকরা।  এদিন সকালে দেহ এসে পৌঁছায় মৃতদের বাড়িতে। কান্নায় ভেঙে পড়েন পরিবারের লোকেরা। শেষকৃত্য সম্পন্ন হয় গ্রামেই।

আরও পড়ুন: Mamata-কে কুকথা! প্রতিবাদ করে 'আক্রান্ত' তৃণমূল নেতা, আটক অভিযুক্ত

এদিকে আবার সোমবার রাতেও উত্তরপ্রদেশ কাজ করতে গিয়ে দুর্ঘটনা কবলে পড়েন মালদহের একদল শ্রমিক। বহুতলের দেওয়াল চাপা পড়ে মারা যান ২ জন। আহত ৬।  এদিন মালদহে গিয়ে মৃতদের পরিবারের সঙ্গে দেখা করেন মন্ত্রী ফিরহাদ হাকিম। তাঁদের হাতে তুলে দেন আর্থিক সাহায্য।

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)