Mamata-কে কুকথা! প্রতিবাদ করে 'আক্রান্ত' তৃণমূল নেতা, আটক অভিযুক্ত

দরজা ভেঙে ঘরে ঢুকল পুলিস।

Updated By: Jun 2, 2021, 09:44 PM IST
Mamata-কে কুকথা! প্রতিবাদ করে 'আক্রান্ত' তৃণমূল নেতা, আটক অভিযুক্ত

নিজস্ব প্রতিবেদন: তৃণমূল ও খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে কুকথা। প্রতিবাদ করায় ভাই ও তাঁর পরিবারের লোককেও রেয়াত করলেন না স্কুলশিক্ষক! মারধর ও হুমকি দেওয়ার অভিযোগ। ঘরের দরজার ভেঙে অভিযুক্তকে আটক করল পুলিস। ঘটনাকে কেন্দ্র চাঞ্চল্য ছড়াল বালুরঘাটে।

স্থানীয় সূত্রে খবর, অভিযুক্তের নাম  দেবজ্যোতি চৌধুরী আর অভিযোগকারী কনক চৌধুরী। সম্পর্ক তাঁরা দুই ভাই। বালুরঘাট শহরের চকভৃগু এলাকায় থাকেন দু'জনেই। স্রেফ তৃণমূল সমর্থকই নন, কনক চৌধুরী বালুরঘাটের ১৫ নম্বর ওয়ার্ডের দলের বুথ সভাপতিও বটে। দাদা দেবজ্যোতির সঙ্গে তাঁর সম্পর্ক কিন্তু একেবারেই ভালো নয়।

আরও পড়ুন: তৃণমূল নেতাকে বেধড়ক মারধরের অভিযোগ দলেরই কর্মীদের বিরুদ্ধে, থমথমে খানাকুল

অভিযোগ, দীর্ঘদিন ধরেই দেবজ্যোতি, কনক ও তাঁর পরিবারের লোকেদের কুরুচিকর ভাষায় গালিগালাজ করেন, হুমকি দেন। আর সেই ঘটনায় অন্যমাত্রা যোগ হয় এদিন সন্ধেয়। তৃণমূল নেতা কনক চৌধুরীর দাবি, তৃণমূল কংগ্রেস ও মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কেও কুকথা বলেছেন দেবজ্যোতি। সটান থানায় অভিযোগ দায়ের করেন তিনি। এরপর ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। কিন্তু দীর্ঘক্ষণ বাড়ির বাইরে পুলিস দাঁড়িয়ে থাকলেও দরজা খুলতে রাজি হননি অভিযুক্ত দেবজ্যোতি চৌধুরী ও তাঁর পরিবারের লোকেরা। শেষপর্যন্ত দরজা ভেঙে অভিযুক্তকে আটক করা হয়।  ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

.