Malda: সমকামী সম্পর্কে জড়িয়ে খুন রেলকর্মী, ২ জনকে যাবজ্জীবন কারাদণ্ড আদালতের

রেলের কোয়ার্টার থেকে উদ্ধার রক্তাক্ত, নগ্ন দেহ।

Updated By: Oct 7, 2021, 08:24 PM IST
Malda: সমকামী সম্পর্কে জড়িয়ে খুন রেলকর্মী, ২ জনকে যাবজ্জীবন কারাদণ্ড আদালতের

নিজস্ব প্রতিবেদন: দেখতে দেখতে বছর ঘুরে গেল। মালদহে রেলকর্মী হনুমান রায়কে খুনের অপরাধে ২ জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিল জেলা আদালত। সঙ্গে ১০ হাজার জরিমানা। অনাদায়ে আরও ২ বছর সশ্রম কারাদণ্ডের নির্দেশ দিয়েছেন বিচারক মৌ চট্টোপাধ্যায়।

আর চারদিন পরেই অবসর নেওয়ার কথা ছিল। গত বছর, দশমীর রাতে মালদহের ঝলঝলিয়ায় রেল কোয়ার্টার থেকে উদ্ধার হনুমান রায়ের নগ্ন, রক্তাক্ত দেহ। কারা খুন করল তাঁকে? তদন্তের নেমে মোহাম্মদ মোবারক ও জাকিরকে গ্রেফতার করে পুলিস। দু'জনেরই বাড়ি পুরাতন মালদহে। জানা যায়, মহম্মদ মোবারকের সঙ্গে সমকামিতার সম্পর্ক ছিল হনুমান রায়ের! সেই ভিডিও আবার ভাইরাল করে দেওয়ার হুমকি দেওয়া হচ্ছিল। এরপর মোবাইলের সূত্র ধরে এগোতে থাকে তদন্ত। শুনানি চলাকালীন ১৭ জন সাক্ষীর বয়ান নেওয়া হয় আদালতে।

আরও পড়ুন: Minakhan: একাধিক মহিলার সঙ্গে 'যৌন সঙ্গম' চিকিৎসক-স্বামীর, প্রতিবাদ করে 'খুন' স্ত্রী

এই ঘটনার ২ অভিযুক্ত  মোহাম্মদ মোবারক ও জাকিরকে আগেই দোষী সাব্যস্ত করেছিল আদালত। এদিন সাজা শোনালেন বিচারক। মৃতের আইনজীবী বিভাস চট্টোপাধ্যায় বলেন, 'কোভিড প্রোটোকল মেনে এত অল্প সময়ে রায় ঘোষণা দৃষ্টান্ত হয়ে থাকল'। হাইকোর্টে আপিল করার সিদ্ধান্ত নিয়েছেন সাজাপ্রাপ্তদের আইনজীবী।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.