Shantiniketan: যুবকের জিভ 'কেটে নিলেন' ২ মহিলা, কারণ জানলে চমকে উঠবেন!

শৌচালয় থেকে এসে বন্ধু শমাই সরেনকে জিভ কাটা অবস্থায় দেখতে পান বন্ধু মকুল।

Updated By: Dec 7, 2021, 02:25 PM IST
Shantiniketan: যুবকের জিভ 'কেটে নিলেন' ২ মহিলা, কারণ জানলে চমকে উঠবেন!
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : তন্ত্রসাধনার জন্য 'কেটে নেওয়া' হল যুবকের জিভ? যুবকের জিভ কেটে নেওয়ার অভিযোগ উঠল ২ মহিলার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বীরভূমের শান্তিনিকেতনের ফুলডাঙা গ্রামে। এই ঘটনাকে ঘিরে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ইতিমধ্যেই অভিযুক্ত ১ মহিলাকে গ্রেফতার করেছে পুলিস।

জানা গিয়েছে, জখম যুবকের নাম শমাই সরেন। বয়স ২০ বছর। সোমবার রাত ৮টা নাগাদ শমাই সরেন আর তাঁর বন্ধু মকুল পাশেই পাকু টুডুর বাড়িতে মদ্যপান করার জন্য এসেছিলেন। মদ্যপানের আসরে কোনও এক বিষয় নিয়ে কথা কাটাকাটি শুরু হয়। বচসা শেষে হাতাহাতিতে গড়ায়। সেইসময়ই পাকু টুডু ও আরেক মহিলা শমাই সরেনের জিভ কেটে নেয় বলে অভিযোগ। শৌচালয় থেকে এসে বন্ধু শমাই সরেনকে জিভ কাটা অবস্থায় দেখতে পান বন্ধু মকুল। সঙ্গে সঙ্গেই জখম শমাই সরেনকে প্রথমে বোলপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তারপর সেখান থেকে প্রথমে বর্ধমানে, পরে কলকাতায় এসএসকেএমে রেফার করা হয় তাঁকে।

কিন্তু অর্থাভাবে 'জিভ কাটা' অবস্থাতেই জখম শমাই সরেনকে নিয়ে বাড়ি ফিরতে বাধ্য হয়েছে তাঁর পরিবার। ইতিমধ্যেই এই ঘটনায় তদন্ত শুরু করেছে শান্তিনিকেতন থানার পুলিস। অভিযুক্ত পাকু টুডুকে গ্রেফতার করা হয়েছে। যদিও অভিযোগ অস্বীকার করেছে ধৃত। অন্যদিকে অভিযোগকারীদের দাবি, অভিযুক্ত পাকু টুডু তন্ত্রসাধনা করেন। আর তার জেরেই এমন ঘটনা।

আরও পড়ুন, Crocodile: শ্রীরামপুরের গঙ্গায় কুমির! জোর হইচই এলাকায়

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App