বাড়িতে না জানিয়ে দিঘায়, দুর্ঘটনায় মৃত কলকাতার ২ যুবক

বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে বেরিয়ে বাইক নিয়ে সোজা দিঘা চলে যায়।

Edited By: অধীর রায় | Updated By: Sep 4, 2020, 03:25 PM IST
বাড়িতে না জানিয়ে দিঘায়, দুর্ঘটনায় মৃত কলকাতার ২ যুবক
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : দিঘা কোস্টাল থানা এলাকার ১১৬ বি জাতীয় সড়কের ওপর ফতেপুরে লরি ও বাইকের মুখোমুখি সংঘর্ষ মৃত  দুই বাইক আরোহী।  মৃত দুই যুবকের বাড়ি কলকাতার সুকান্ত সরণীতে। ড্রাইভিং লাইসেন্স থেকে জানা গিয়েছে একজনের নাম কৃতম দাস। দুর্ঘটনার পর দিঘা হাসপাতালে নিয়ে গেল চিকিতসকরা দুজনকেই মৃত বলে ঘোষণা করেন।

এদিক দুর্ঘটনার পর লরিতে আগুন লেগে যায়। আগুন দ্রুত ছড়াতে থাকে। বাইক দুটোও দাউদাউ করে জ্বলতে থাকে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে দিঘা থানার পুলিস এবং দমকল। প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এই দুর্ঘটনার পর জাতীয় সড়ক অবরুদ্ধ হয়ে পড়ে। রাস্তার পাশে দাঁড়িয়ে পড়ে একাধিক পর্যটকের গাড়ি ও পণ্যবাহী লরি। এদিকে দুর্ঘটনার পর থেকেই লরিচালক পলাতক। 

পুলিস সূত্রে জানা গিয়েছে, দিঘা থেকে রামনগরের দিকে আসছিল বাইকটি । উল্টোদিক থেকে যাচ্ছিল একটি পণ্য বোঝাই লরি। দিঘা থেকে প্রায় ২ কিমি দূরে ফতেপুর বাসস্ট্যান্ডের কাছে মুখোমুখি সংঘর্ষ হয়। বাইকটি লরির নীচে ঢুকে আটকে যায়। এরপর লরিটি প্রায় ২০০ মিটার বাইকটিকে টেনে নিয়ে যায়। রাস্তার সঙ্গে সংঘর্ষের ফলে আগুন লেগে যায় বাইকটিতেও।

রাতে রাস্তায় টহলদারি পুলিস দুর্ঘটনা ঘটার পরই ঘটনাস্থলে ছুটে যায়। দমকলকে খবর দেয়। জানা গিয়েছে, দুই যুবক খেলার নাম করে বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে বেরিয়ে বাইক নিয়ে সোজা দিঘা চলে যায়। সারাদিন দিঘাতে কাটিয়ে রাতে বাড়ি ফেরার পথেই দূর্ঘটনার কবলে পড়ে।

আরও পড়ুন, 'ভয় পাচ্ছে তৃণমূল...ইভিএমেও হারাব, ব্যালটেও হারাব', হুঙ্কার দিলীপের

.