কালনার বিধায়কের উদ্যোগে দু-মাস পরে বেঙ্গালুরু থেকে বাড়ি ফিরলেন ২৮ জন নার্সিং পড়ুয়া

বেঙ্গালুরুতে নার্সিং পড়তে গিয়েছিলেন কালনার ২৮ জন তরুণী। কিন্তু এই দুমাস লকডাউনের জেরে  হস্টেলেই বন্দি ছিলেন তাঁরা। 

Updated By: May 29, 2020, 11:08 PM IST
কালনার বিধায়কের উদ্যোগে দু-মাস পরে বেঙ্গালুরু থেকে বাড়ি ফিরলেন ২৮ জন নার্সিং পড়ুয়া

নিজস্ব প্রতিবেদন: ঘরের মেয়েরা ঘরে ফিরল! স্বস্তির নিঃশ্বাস বাবা-মায়ের! কালনার বিধায়কের উদ্যোগে দু-মাস পরে বেঙ্গালুরু থেকে বাড়ি ফিরলেন ২৮ জন নার্সিং পড়ুয়া। লকডাউনের জেরে হস্টেলেই আটকে পড়েছিলেন তাঁরা। খাবার-দাবার ঠিক মতো মিলছিল না। অবশেষে পাশে দাঁড়ায় রাজ্য সরকার!

বেঙ্গালুরুতে নার্সিং পড়তে গিয়েছিলেন কালনার ২৮ জন তরুণী। কিন্তু এই দুমাস লকডাউনের জেরে  হস্টেলেই বন্দি ছিলেন তাঁরা। শেষমেশ ছাত্রী ও তাঁদের অভিভাবকদের দাবি মেনে মেয়েদের ঘরে ফেরানোর ব্যবস্থা করলেন কালনার বিধায়ক বিশ্বজিত্ কুণ্ডু। 

বাংলা থেকে গিয়ে বেঙ্গালুরুর ছাত্রীদের ফিরিয়ে এনেছে WBSTC-র বাস। বিধায়কের উদ্যোগকে সাধুবাদ জানাচ্ছেন ছাত্রীরা। কালনা হাসপাতালে ওই ছাত্রীদের প্রাথমিক স্ক্রিনিংয়ের পর তাঁদের বাড়ি ফেরানো হয়েছে। আপাতত ওই ছাত্রীরা হোম কোয়ারেন্টিনেই থাকবেন। সরকারি উদ্যোগ আর জনপ্রতিনিধির তত্পরতাকে সাধুবাদ জানাচ্ছেন অভিভাবকরাও।

দাবিপূরণ হয়েছে। মেয়েদের নিয়ে বাস এলাকায় পৌঁছতেই তদারকিতে আসেন বিধায়ক বিশ্বজিত্ কুণ্ডু নিজেই। এতটা রাস্তা এভাবে বাসে আসতে অসুবিধে অল্প-বিস্তর হয়েছে ঠিকই, কিন্তু শেষমেশ ধকল কাটিয়ে দিয়েছে ঘরে ফেরার শান্তি! অতঃপর, মধুরেণ সমাপয়েত! 

.