বিহার থেকে আমদানি হচ্ছিল অস্ত্র! ৬টি অত্যাধুনিক পিস্তল ও ৮০ রাউন্ড গুলি সহ ধৃত ৩

বিপুল পরিমাণে অস্ত্র ও গুলি উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা জেলায়। 

Updated By: Jul 8, 2020, 03:02 PM IST
বিহার থেকে আমদানি হচ্ছিল অস্ত্র! ৬টি অত্যাধুনিক পিস্তল ও ৮০ রাউন্ড গুলি সহ ধৃত ৩
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : ফাঁস হল বেআইনি অস্ত্র কারবারের পর্দা। অস্ত্র বিক্রির জন্যে বিহার থেকে আসা ২ জনকে গ্রেফতার করল কোচবিহার কোতোয়ালি থানার পুলিস। ধৃতদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৬টি অত্যাধুনিক স্বয়ংক্রিয় আগ্নেয়াস্ত্র সহ ৮০ রাউন্ড গুলি। ধৃতদের নাম পাণ্ডব কুমার যাদব ও বিকাশ কুমার যাদব।

পুলিস সূত্রে জানা গিয়েছে, ধৃতরা বিহার থেকে শিলিগুড়ি হয়ে দিনহাটা যাচ্ছিল অস্ত্র সরবরাহ করতে । দিনহাটার পেটলার বাসিন্দা মণিরুল ইসলামকে ওই অস্ত্র সরবরাহ করা হত। অস্ত্র সরবরাহ করতেই বিহার থেকে আসে ওই দুই অস্ত্র ব্যবসায়ী। গোপন সূত্রে খবর পেয়ে  কোতোয়ালি থানার আইসির নেতৃত্বে পুলিসের একটি দল অভিযান চালায়। কোচবিহারের দেওয়ানহাট এলাকা থেকে বিহারের দুই যুবককে ধরে ফেলে পুলিস।

ধৃতদের জেরা করে খাগড়াবাড়ি এলাকা থেকে গ্রেফতার করা হয় মণিরুলকে। বিপুল পরিমাণে অস্ত্র ও গুলি উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা জেলায়। অস্ত্র উদ্ধারের ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস। কেন, কী কারণে এই অস্ত্র আনা হচ্ছিল, তা খতিয়ে দেখছে পুলিস। প্রসঙ্গত, পঞ্চায়েত ও লোকসভা নির্বাচনের সময় সংঘর্ষের ঘটনায় বারংবার শিরোনামে উঠে এসেছিল দিনহাটা। 

আরও পড়ুন, গায়ে রক্তের দাগ, জঙ্গলে উদ্ধার প্রথম বর্ষের কলেজ পড়ুয়ার ঝুলন্ত দেহ