Malda: ৩ বছরের শিশুকন্যাকে 'ধর্ষণ' নাবালকের, মামলা তুলতে 'খুনে'র হুমকি অভিযুক্তের বাবার

কার্যত গৃহবন্দি দশা নির্যাতিত শিশুকন্যার পরিবারের।

Updated By: Dec 6, 2021, 11:11 AM IST
Malda: ৩ বছরের শিশুকন্যাকে 'ধর্ষণ' নাবালকের, মামলা তুলতে 'খুনে'র হুমকি অভিযুক্তের বাবার
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন : ৩ বছরের এক শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগ উঠল এক নাবালকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মালদার গাজোলে। আরও অভিযোগ, এই ঘটনার পর ওই শিশুকন্যার পরিবার থানায় অভিযোগ করলে, অভিযোগ প্রত্যাহার করার জন্য চাপ দেওয়া হচ্ছে। এমনকি অভিযোগ না তুললে, প্রাণনাশেরও হুমকি দেওয়া হয়েছে। একঘরে করে রাখা হয়েছে তাঁদের। অভিযোগের তির শাসকদলের এক কর্মীর দিকে।

জানা গিয়েছে, গাজোলের ভক্তিপুরের বাসিন্দা ওই নির্যাতিতা শিশুকন্যা। ওই গ্রামেরই এক নাবালক ওই শিশুকন্যাকে ধর্ষণ করে বলে অভিযোগ। এরপরই গাজোল থানায় অভিযোগ দায়ের করে নির্যাতিত শিশুকন্যার পরিবার। অভিযোগের ভিত্তিতে ওই নাবালককে গ্রেফতার করেছে পুলিস। তাকে জুভেনাইল হোমে পাঠানো হয়েছে। অভিযোগ, তারপর থেকেই ওই পরিবারকে হুমকি দেওয়া শুরু হয়েছে। নির্যাতিত শিশুকন্যার বাবা জানিয়েছেন, মামলা প্রত্যাহার করার জন্য নাগাড়ে চাপ দিয়ে চলেছেন অভিযুক্ত নাবালকের বাবা। তিনি আবার স্থানীয় তৃণমূল কংগ্রেস কর্মী বল্টু রায়।

অভিযোগ, বাড়ি থেকে বেরলেই প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে। গ্রামের যে নলকূপ থেকে গ্রামবাসীরা পানীয় জল নিয়ে থাকেন, সেই নলকূপ থেকে তাঁদের জল ভরতে দেওয়া হচ্ছে না। কার্যত গৃহবন্দি করে রাখা হয়েছে তাঁদের। এই পরিস্থিতিতে বাধ্য হয়েই নিরাপত্তা চেয়ে পুলিস সুপারের দ্বারস্থ হয়েছে নির্যাতিত শিশুকন্যার পরিবার।

এহেন অভিযোগ সামনে আসতেই এই ঘটনা নিয়ে সরব হয়েছে জেলা বিজেপি নেতৃত্ব। অন্যদিকে এই ঘটনায় চরম অস্বস্তিতে পড়েছে জেলা তৃণমূল কংগ্রেস। জেলা তৃণমূল কংগ্রেস নেতৃত্ব পরিষ্কার জানিয়ে দিয়েছে যে, এই ধরনের ঘটনা কোনওভাবেই বরদাস্ত করা হবে না। নির্যাতিতার পরিবারের পাশে থাকবে দল ও প্রশাসন।

আরও পড়ুন, Tamluk: ভয়ঙ্কর ঘটনা! রেললাইন পারপারের সময় ধাক্কা ট্রেনের, দুমড়েমুচড়ে গেল মারুতি

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App