Asansol: আসানসোলে পরিত্যক্ত খাদানের জলে ভেসে উঠল ৪ জনের দেহ...

আত্মহত্যা নাকি দুর্ঘটনা? দেহগুলি উদ্ধার করেছে পুলিস। মৃতদের শনাক্ত করা যায়নি এখনও। তুমুল চাঞ্চল্য এলাকায়। 

Updated By: Jan 15, 2023, 09:32 PM IST
Asansol: আসানসোলে পরিত্যক্ত খাদানের জলে ভেসে উঠল ৪ জনের দেহ...

বাসুদেব চট্টোপাধ্যায়: পরিত্যক্ত খাদানের জলে ভেসে উঠল ৪ মৃতদেহ! কাদের? ২ শিশু, ১ পুরুষ আর ১ মহিলার। দেহগুলি উদ্ধার করেছে পুলিস। কিন্তু মৃতদের শনাক্ত করা যায়নি এখনও। তুমুল চাঞ্চল্য আসানসোলে।

দু'দিকেই পরিত্যক্ত পাথর খাদান। গভীরতা তিনশো থেকে চারশো ফুট! মাঝে সরু মাটির রাস্তা। রাতে আবার সেই পথে আলোও জ্বলে না। জীবনের ঝুঁকি নিয়ে যাতায়াত করতে হয় স্থানীয়দের। এলাকাটির নাম তপসি, আসানসোল উত্তর থানার অন্তর্গত। 

আরও পড়ুন: Suicide: বিয়ের ২ দিন আগে আত্মহত্যা? রেললাইনের ধারে মিলল যুবকের রক্তাক্ত দেহ....

ঘড়িতে তখন প্রায় চারটে। এদিন বিকেলে তপসি এলাকার বাসিন্দারা দেখেন, খাদানের জলে ভাসছে ৪ জনের দেহ! তারপর? খবর দেওয়া হয় থানায়। দ্রুত ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। সঙ্গে বিপর্যয় মোকাবিলা বাহিনী ও দমকলও। বেশ ঘণ্টার চেষ্টায় উদ্ধার করা দেহগুলি।  স্থানীয় বাসিন্দাদের অনুমান, মৃতের সম্ভবত একই পরিবারের সদস্য। ওই রাস্তা দিয়ে যাওয়ার সময়ে হয়তো পিছলে খাদানে পড়ে গিয়েছেন কিংবা আত্মহত্যা করেছেন।  তদন্তে নেমেছে পুলিস।

এর আগে, আসানসোলের মোহনপুর খনি এলাকায় উলটে গিয়েছিল  ট্রাক্টর!দুর্ঘটনায় প্রাণ হারিয়েছিলেন এক শ্রমিক। চালক ও আরও শ্রমিককে অবশ্য রক্ষা পেয়েছিল। খনি থেক গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়েছিল তাঁদের। স্থানীয়দের অভিযোগ, মোহনপুর খনি এলাকায় শ্রমিকদের নিরাপত্তার কোনও ব্যবস্থা নেই। রাস্তার পাশেই খনি, কিন্তু কোনও গার্ডওয়াল নেই! সামান্য তার দিয়ে ঘিরে রাখা হয়েছে খনিগুলিকে। প্রায়ই নাকি খনি পড়ে বেঘোরে প্রাণ যায় গবাদি পশুদের।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.